অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

গাজীপুরে গরুচোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

0

গাজীপুর জেলা প্রতিনিধিঃ

.

গাজীপুরের কাপাসিয়া উপজেলার চাঁদপুর ইউনিয়নের বড়ছিট এলাকায় গরু চুরি করে পালানোর সময় গণপিটুনিতে দুইজন নিহত এবং অপর একজন গুরুতর আহত হয়েছে।

১৯ আগস্ট শনিবার বিকেল পাঁচটার দিকে উপজেলার বড়ছিট ভুঁইয়াবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার ভৈরব গ্রামের মৃত আব্দুল মোতালেবের ছেলে আলম (৩৮) ও তার সহযোগী আবুল কালাম (৩৫)। আহত ঢাকার কেরানীগঞ্জ থানার ইমামবাড়ী এলাকার রজব আলীর ছেলে কাভার্ডভ্যান চালক মোকসেদ (৩৮)।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহত মোকসেদকে উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক জানান, শনিবার কোন এক সময় পাশ্ববর্তী কালীগঞ্জ থেকে একটি কাভার্ড ভ্যানে করে গরু চুরি করে নিয়ে পালাচ্ছিল কয়েকজন চোর। পথে কাভার্ড ভ্যানটি দুর্ঘটনার কবলে পড়লে দ্রুত পালানোর সময় পথ ভূল করে তারা কাভার্ড ভ্যানটি নিয়ে কাপাসিয়া এলাকায় ঢুকে পড়ে। দুপুর দেড়টার দিকে তারা কাপাসিয়া উপজেলার চাঁদপুর ইউনিয়নের বড়ছিট এলাকায় একটি সরু পথে ঢুকে পড়লে আর পালাতে পারেনি। এসময় স্থানীয় জনতা তাদের আটক করে বেদম পিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। এসময় অপর একজন গুরুতর আহত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত একজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়। আহত ব্যক্তির নাম মোকসেদ। সে কেরানীগঞ্জ জেলা সদরের নিশানবাড়ি এলাকার রজব আলীর ছেলে। ঘটনাস্থল থেকে একটি গরু ও একটি কাভার্ড ভ্যান জব্দ করেছে পুলিশ।

নিহতদের লাশ ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক হাসান জামিল কল্লোল জানান, দু’জনকে মৃত অবস্থায় কমপ্লেক্সে আনা হয়েছে। অপর আহতকে গাজীপুর সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।