অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রাজধানীতে ছেলেকে কুপিয়ে হত্যার পর প্রকৌশলী বাবার আত্মহত্যা, মেয়ে সংকটপূর্ণ

0
নিহত বাবা-ছেলে।

রাজধানীর আগারগাঁও মোল্লাপাড়া এলাকার একটি বাসা থেকে বাবা-ছেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানায়, ছেলেকে কুপিয়ে হত্যা করার পর আত্মহত্যা করেছেন ওই বাবা। তিনি তার মেয়েকেও কুপিয়ে মেরে ফেলার চেষ্টা চালিয়েছেন। এ ঘটনার জন্য ‘কেউ দায়ী নয়’ জানিয়ে তিনি একটি সুসাইড নোট লিখে গেছেন।

মশিউর রহমান নামের ওই ব্যক্তি বাড়ি নির্মাতা প্রতিষ্ঠানে সহকারী প্রকৌশলী হিসাবে কর্মরত ছিলেন। তার ছেলে মোদাব্বির হোসেন সাদাবের এবার এইচএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল। মশিউরের আহত মেয়ে সিনথিয়া শ্যামলীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা সংকটাপন্ন।

শেরবাংলা নগর থানার পরিদর্শক (তদন্ত) সজিব দে বলেন, ইফতারের সময় জাতীয় জরুরি সেবা–৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে বাবা–ছেলের মরদেহ উদ্ধার করা হয়। তাদের মরদেহ শহীদ সোহরাওয়াদ্দী মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

শেরেবাংলা নগর থানার ওসি আব্দুল আহাদ বলেন, ছেলে–মেয়েকে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়ে আত্মহত্যা করেছেন মশিউর। ঘটনার সময় মশিউরের স্ত্রী বাসায় ছিলেন না। এ দম্পত্তির সন্তানের সংখ্যাই দুজন। ধারণা করা হচ্ছে ছেলে এবং মেয়ে ঘুমিয়ে ছিল। মশিউর রহমান দুজনকেই কুপিয়েছেন। ছেলে মারা গেলেও মেয়ে গুরুতর আহত হন।

স্বজনরা জানান, মশিউর ডেভেলপার কোম্পানিতে চাকরি করতেন। শেয়ার ব্যবসাও করতেন। এতে ক্ষতিগ্রস্ত হওয়ার পর বিষণ্নতায় ভুগছিলেন। বেশ কিছুদিন থেকে আর্থিক অনাটনেও ছিলেন।