অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বোয়ালখালী থেকে শহরে এসে ৫ দিন নিখোঁজ ব্যবসায়ী, থানায় অপহরণ মামলা

0
.

বোয়াখালী উপজেলা থেকে চট্টগ্রাম শহরে মালামাল কিনতে এসে নিখোঁজ হয়েছেন মো. আহসান হাবিব সাগর (৩১) নামের এক ব্যবসায়ী। গত ৫দিন ধরে তাঁর কোন খোঁজ মিলছে না। এ ঘটনায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে অপহরণ ও চাঁদাবাজির অভিযোগে মামলা নিয়েছে সিএমপির চাঁন্দগাও থানা।
পুলিশ ও পরিবারের ধারণা মহানগরীর চান্দগাঁও থানা এলাকা থেকে ৩ এপ্রিল থেকে নিখোঁজ হন ব্যবসায়ি সাগর ।

তিনি চট্টগ্রামের বোয়ালখালী থানাধীন মধ্যম শাকপুরা ইয়াছিন তালুকদার পাড়ার মৃত ডা. হাবিবুর রহমানের ছেলে। শাকপুরা চৌমুহনী বাজারে তার থাই এ্যালুমিনিয়ামের দোকান রয়েছে।

সাগরের পরিবারের দাবি, ৩ এপ্রিল বেলা ১১টায় নগরীর কাপ্তাই রাস্তার মাথায় এলাকায় আসার উদ্দেশ্যে বাসা থেকে বের হন সাগর। এরপর তিনি আর বাড়ি ফেরেননি। তার মোবাইল বন্ধ রয়েছে।

এ বিষয়ে নিখোঁজ সাগরের স্ত্রী রুমি আকতার চান্দগাঁও থানায় অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে অপহরণ ও চাঁদাকাজির মামলা করেন। পাশাপাশি ৫ এপ্রিল চট্টগ্রাম র‌্যাব-৭ কার্যালয়ে লিখিত অভিযোগও দেন।

স্ত্রী রুমি আকতার বলেন, রবিবার রাত (৭ এপ্রিল) অবধি আমার স্বামী সাগরের কোনো খোঁজ পায়নি। আমরা সমস্ত আত্মীয় স্বজন ও সম্ভাব্য স্থানে খোঁজ নিয়েছি। কোথাও তাকে পাওয়া যাচ্ছে না। এ নিয়ে পরিবারের সবাই উৎকণ্ঠায় রয়েছে। সাগর ৩ এপ্রিল বেলা ১১টার সময় ঘর থেকে বের হয়েছিলেন কাপ্তাই রাস্তার মাথা এলাকার একটি দোকান থেকে মালামাল আনার জন্য। তিনি ওই দোকানে গিয়েছিলেন। তবে মালামাল কিনেননি।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, নিখোঁজ সাগরের ব্যবহৃত মোবাইলটি বন্ধ রয়েছে। যে কারণে তার অবস্থান শনাক্ত করতে একটু সময় লাগছে। যেহেতু নিখোঁজ হওয়ার ৪৮ ঘণ্টা পার হয়ে গেছে। সে কারণে কিডন্যাপ এবং চাঁদাবাজির অভিযোগে মামলা নেওয়া হয়েছে। মামলায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করা হয়েছে। এ বিষয়ে আমরা কাজ করছি। আশা করছি, শিগগির তাকে পাওয়া যাবে।