অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কর্ণফুলী সেতু এলাকায় বাসের ধাক্কায় নারী শিশুসহ নিহত ৫

4
দুর্ঘটনার পর গাড়ীতে আটকা পড়া নিহতদের লাশ বের করা হচ্ছে। পাশে নিহত ৩ জন।

চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানার শাহ আমানত সেতুর টোল প্লাজায় সামনে সড়ক দুর্ঘটনায় একই পরিবারে ৪ সদস্যসহ ৫ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ২ শিশু ও তাদের মা বাবা রয়েছে। নিহত অপরজন সিএনজি অটো চালক ।

শনিবার দিবাগত রাত আনুমানিক রাত ১২টার দিকে টোল প্লাজার সামনে দাড়িয়ে থাকা একটি সিএনজি চালিত অটোরিকশাকে দ্রুতগামী বাস পিছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটেছে বলে পুলিশ জানায়।

নিহতরা হলেন- সোহেল (৩৭) ও তার স্ত্রী বিলকিস (৩৬) এবং তাদের দুই শিশু সন্তান শারমিন (৫) ও সাব্বির (৩)। নিহত অপরজন তাদের বহনকারী সিএনজি অটোরিকশা চালক সুরুজ মিয়া (৫৫)। স্বামী-স্ত্রী ও তাদের দুই শিশু সন্তান ঘটনাস্থলেই নিহত হন। অটোরিকশা চালক সুরুজ মিয়াকে হাসপাতালে নেয়ার পথে মারা গেছেন।

বাসের ধাক্কায় দুমড়ে মুছড়ে যাওয়া সিএনজি অটোরিকশা।

কর্ণফুলি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে পাঠক ডট নিউজকে বলেন- রাতে চট্টগ্রাম মহানগরীর একটি ক্লাব থেকে বিয়ের দাওয়াত খেয়ে পরিবার নিয়ে গ্রামের বাড়ি কর্ণফুলী এলাকায় ফিরছিলেন সোহেল। রাত ১২টার দিকে তাদের সিএনজি অটোরিকশা কর্ণফুলী সেতু পা হওয়ার আগে টোল প্লাজার সামনে টোল পরিশোধ করতে দাড়ালে পিছন থেকে একটি বাস সিএনজিকে চাপা দেয়। এতে ২ শিশু ও স্ত্রীসহ সোহেল ঘটনাস্থলে মারা যান। আহত সিএনজি চালককে হাসপাতলে নেয়ার পথে মারা যান।

পুলিশ ঘটনার জন্য দায়ী বাস ও একটি ট্রাক জব্দ করলেও দুটি গাড়ীর চালক ও সহকারীরা পালিয়ে যায় বলে জানান ওসি।

 

৪ মন্তব্য
  1. abu yousuf hejaji বলেছেন

    হায় এই সমাজে কি এর কোন বিচার হবে ? এটা যে একেবারে অবহেলা জনিত দূর্ঘটনা এ ব্যাপারে কোন সন্দেহ নেই। রব্বুল আলামীন তুমি তাদেরকে ক্ষমা কর।

  2. Al Mahmud বলেছেন

    এটা ছিল আগের গাড়ী

  3. ছাবের হাজী বলেছেন

    মন্তব্য লিখুনঃবিচার চাই

  4. খালেদা জিয়া বলেছেন

    মন্তব্য লিখুন বিচার চাই