অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নমুনা দেয়ার লাইনে দাঁড়িয়ে মারা গেলেন সিনিয়র সাংবাদিক রতন

0
.

করোনাভাইরাস পরীক্ষার জন্য লাইনে দাঁড়িয়েছিলেন বগুড়ার সিনিয়র সাংবাদিক ও বগুড়া থেকে প্রকাশিত দৈনিক বগুড়ার বার্তা সম্পাদক ওয়াসিউর রহমান রতন (৬৩)। কিন্তু নমুনা দেয়ার আগেই মারা গেলেন তিনি।

বৃহস্পতিবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে সপরিবারে করোনাভাইরাসের নমুনা দিতে গিয়ে বেলা ১২টায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি।

ওয়াসিউর রহমান বগুড়া শহরের নিউমার্কেট এলাকার মরহুম ফুটবলার মাহবুবর রহমান ওরফে বড় কালুর পুত্র ও সিনিয়র সাংবাদিক ওয়াসিকুর রহমান বেচানের ছোট ভাই। তিনি পেশাগত জীবনে দৈনিক করতোয়া, দৈনিক মুক্তবার্তায় কর্মরত ছিলেন।

তার মৃত্যুতে বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম মো. সিরাজ, বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, সাধারণ সম্পাদক আরিফ রেহমান, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি মির্জা সেলিম রেজা, সাধারণ সম্পাদক গণেশ দাস, দৈনিক বগুড়ার সম্পাদক রেজাউল করিম বাদশা, মফস্বল বার্তা সম্পাদক বাদল চৌধুরী,বগুড়া ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি এমআর সাইন ও সাধারণ সম্পাদক আব্দুর রহিম, নয়াদিগন্তের স্টাফ রিপোর্টার আবুল কালাম আজাদসহ কর্তব্যরত সাংবাদিকরা শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।