অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

অর্থমন্ত্রীর গাড়ির ধাক্কায় আ’লীগের নেতাকর্মীসহ ১০ জন আহত

0
.

সিলেটে অর্থমন্ত্রীর ব্যক্তিগত গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে মসজিদের পাশে দাঁড়ানো মুসল্লিদের ধাক্কা দিলে আওয়ামীলীগের নেতাকর্মীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। তবে এসময় অর্থমন্ত্রী গাড়িতে ছিলেন না।

শুক্রবার জুমার নামাজের পর অর্থমন্ত্রীকে আনতে গিয়ে মসজিদের কাছে তার গাড়িটি ব্রেক ফেল করে। পরে গাড়িটি রাস্তায় থাকা মুসল্লিদের ধাক্কা দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, নগরীর রায়নগর সোনারপাড়া জামেয়া মসজিদে জুমার নামাজ আদায় করেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ স্থানীয় নেতারা।

নামাজ শেষে অর্থমন্ত্রীর সাথে মুসল্লিরা সাক্ষাৎ করছিলেন। এসময় মসজিদের পাশের মাঠে রাখা অর্থমন্ত্রীর গাড়িটি তাকে  নিতে মসজিদের সামনে আসতে থাকে। কিন্তু ব্রেক ফেল করে গাড়িটি রাস্তায় দাঁড়িয়ে থাকা মুসল্লিদের ধাক্কা দেয়।

এসময় সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এসএম নুনু মিয়া, সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরীর ব্যক্তিগত কর্মকর্তা কবিরুল ইসলাম কবির, যুবলীগ নেতা মানিক, ছাত্রলীগ নেতা নাসিরসহ অন্তত ১০ জন আহত হন। তাদের দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।

পরে বেলা ৩টায় অর্থমন্ত্রী মুহিত আহতদের দেখতে হাসপাতালে যান। তিনি তাদের চিকিৎসার খোঁজ খবর নেন।

খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশসহ মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরির্দশন করেন।

সিলেট কোতোয়ালি থানার ওসি গৌছুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, গাড়ির চালককে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তার ভাষ্যমতে গাড়ির ব্রেক ফেল করায় দুর্ঘটনাটি ঘটে। তবে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।