অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় বাবা মেয়েসহ নিহত ৩

0

.

গাজীপুরের কাপাসিয়ায় বৃহস্পতিবার সন্ধ্যায় সিএনজি অটোরিক্সা ও জলসিড়ি পরিবহণের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই বাবা মেয়ে সহ তিন জন নিহত হয়েছে।

একই পরিবারের মা ও বড় মেয়েকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। পরে ঘটনাস্থল থেকে একই পরিবারের ৭ মাস বয়সী রীমাকে অÿত অবস্থায় উদ্ধার করা হয়েছে ।

জানা যায়, বিকেলে টোক ইউনিয়নের আড়ালিয়া গ্রামের সোহেল তার তিন মেয়ে ও স্ত্রীকে নিয়ে টোক বাজার থেকে সিএনজি অটোরিক্সা দিয়ে কাপাসিয়া সদরের দিকে যাচ্ছিলেন। সিএনজিটি উজুলী দীঘিরপাড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা জলসিড়ি পরিবহণের দ্রæতগতির একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমরে মুচরে গিয়ে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়।

নিহতরা হলো আড়ালিয়া গ্রামের ফরিদ মিয়ার ছেলে সোহেল (৫০), তার মেঝো মেয়ে রুমা (০৫) ও কাপাসিয়া কৃষি অফিসের উপ সহকারী কৃষি কর্মকর্তা মাজহারুল ইসলাম (৩০)। সে তরগাঁও গ্রামের মুক্তিযোদ্ধা মোসলেহউদ্দিনের ছেলে। আহতরা হলো সোহেলের স্ত্রী নাজমা (৪৫) ও বড় মেয়ে সুমা (২০) বলে জানা গেছে।