অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তির রাজনৈতিক সরকারকে বার বার ক্ষমতায় আসতে হবে

0
.

চট্টগ্রাম-৯ আসনে আওয়ামী লীগ ও মহাজোট প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল আজ শুক্রবার সকালে চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী সমাবেশ এবং পাঠানটুলী ওয়ার্ডে গণসংযোগকালে বলেন, একটি অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও প্রগতিমুখী সমাজ বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টা অব্যাহত রাখতে গণসংগ্রাম অব্যাহত রাখতে হবে।

পরে তিনি ২৩নং উত্তর পাঠানটুলী ওয়ার্ডে গণংসযোগকালে তিনি এলাকাবাসীদের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা লক্ষ কোটি টাকার উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করেছেন। আরো বড় বড় উন্নয়ন প্রকল্প বাস্তবাধীন রয়েছে। সব মিলিয়ে চট্টগ্রাম হবে বিশ্বের একটি সমৃদ্ধ নগরীর মডেল। আমি এই স্বপ্ন বাস্তবায়নে আপনাদের সাথে নিয়ে এগিয়ে যেতে চাই। আমরা যে সুন্দর ভবিষ্যৎ প্রত্যাশা করি তারই প্রাপ্তিযোগ ঘটাতে আমি আমার পিতার মতই জনকল্যাণে নিবেদিত থাকতে চাই। আমি মনে করি জনকল্যাণমুখী রাজনীতিই হচ্ছে স্বপ্ন-সম্ভাবনার একটি বাস্তব প্রতিফলন। এই প্রতিফলন উজ্জ্বল ভবিষ্যতের সন্ধান দেবে।

শহীদ মিনারের অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী, উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আক্তার, প্রফেসর ড. সেকান্দার চৌধুরী, প্রফেসর ড. শায়লা শারমিন স্বাতী, ড. কুন্তল বড়–য়া, পাঠানটুলী ওয়ার্ডে গণসংযোগকালে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব দোস্ত মোহাম্মদ, মো: জাবেদ, ওয়ার্ড আওয়ামী লীগের আবদুল হান্নান, আসিফ খান, শেখ আহমেদ জাহেদ, মো: শাহিন, মো: মনোয়ার, ২১নং জামাল খান ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের পথসভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা মহিউদ্দিন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের চন্দন ধর, আবুল হাশেম বাবুল, মিথুন বড়ুয়া, মহিলা আওয়ামী লীগের বিলকিস কলিম উল্লাহ, নিলু নাগ, মালেকা চৌধুরী, নবুয়াত আরা সিদ্দিকী প্রমুখ।