অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বাস থেকে ফেলে দিয়ে হত্যা, চালক সহকারীকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন

0
.

চলন্ত থেকে ফেলে দিয়ে রেজাউল করিম রনিকে হত্যার পাঁচদিন পরও ঘাতক বাসের চালক ও সহকারীকে পুলিশ গ্রেফতার করতে না পারার প্রতিবাদে মানববন্ধন পালন করেছে এলাকাবাসী।

আজ শুক্রবার (৩১ আগষ্ট) সকাল ১১ টায় নগরীর সিটি গেইটস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে নারী, শিশুসহ সর্বস্তরের হাজার হাজার মানুষ অংশ নেন।

মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন সংসদ সদস্য দিদারুল আলম, উত্তর কাট্টলী ১০ নং ওয়ার্ড কাউন্সিলর প্রফেসর নেসার উদ্দিন আহম্মদ মঞ্জু, নিহত রনির পিতা অলিউল্লাহ, সাবেক ইউপি চেয়ারম্যান মুক্তিযুদ্ধা মোতাহের হোসেন সিদ্দিকীসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

বক্তারা রনিকে বাস চাপায় হত্যা করার ৫ দিন অতিবাহিত হওয়ার পরও আসামী গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন। নিহত রনির পিতা অলিউল্লাহ বলেন, আজ যদি রনি হত্যার বিচার না হয় তাহলে এ ধরনের ঘটনা অহরহ ঘটতে থাকবে। আমরা চাই না রনির মৃত্যু আর কারো জীবনে না আসে। কোন শিশু পিতা হারা,স্ত্রী স্বামী হারা মা-বাবা সন্তান না হয়।

.

এমপি দিদারুল আলম বলেন, রনি হত্যার অবশ্যই হতে হবে, ঘাতক ড্রাইভার ও হেলপারকে গ্রেফতার করতে হবে। পুলিশ যদি তাদের খুঁজে না পাই তাহলে গাড়ির মালিককে অাটক করলে ড্রাইভার, হেলপারকে খুঁজে পাবে। মানববন্ধন শেষে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি মিছিল বের হয়।

এদিকে আসামী গ্রেফতার না হওয়ার বিষয়ে জানতে চাইলে আকবর শাহ থানার ওসি জসিম উদ্দিন পাঠক ডট নিউজকে বলেন, আসামীদের গ্রেফতারে আমরা প্রতিনিয়ত অভিযান চালাচ্ছি। তারা একেক সময় একেক জায়গা বদল করে অবস্থান করছে। যার কারণে তাদের ট্রেস করা যাচ্ছে না।