অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সিলেটে মহিলা এমপি কেয়া চৌধুরীর ওপর যুবলীগের হামলা (ভিডিও)

1
কেয়া চৌধুরীর ফাইল ছবি।

হবিগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর ওপর হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার রাতে বাহুবল উপজেলার মিরপুর বাজারে এ ঘটনা ঘটে।

গত শনিবার উপ-নির্বাচনে বিজয়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তারা মিয়া এবং জেলা পরিষদের সদস্য সাহেদ মিয়ার নেতৃত্বে এ হামলা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এদিকে, হামলার খবর পেয়ে শ্রীমঙ্গল থেকে র‌্যাবসহ বিপুল সংখ্যক পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে কেয়া চৌধুরীকে সিলেট ওসমানি মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, এমপি কেয়া চৌধুরী শুক্রবার বিকেলে মিরপুরস্থ বেদে পল্লীতে অনুদানের চেক হস্তান্তর অনুষ্ঠানে যোগদান করতে যান। এসময় ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তারা মিয়া এবং জেলা পরিষদের সদস্য সাহেদ মিয়ার নেতৃত্বে বেশ-কয়েক জন নেতাকর্মী মঞ্চ থেকে মাইক খুলে নিয়ে যায় এবং মঞ্চে হামলা চালায়।

এ ব্যাপারে রাত ৯ টায় এমপি কেয়া চৌধুরীর প্রেস সচিব মামুন চৌধুরী জানান, ম্যাডামকে নিয়ে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছি।

হামলার পর আহত কেয়া চৌধুরী।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বাবুল কুমার দাশ বলেন, কেয়া চৌধুরী এমপি অসুস্থাবস্থায় হাসপাতালে এসেছিলেন। তার শারীরিক অবস্থার বিবেচনায় উন্নত পরীক্ষা-নীরিক্ষা ও চিকিৎসার জন্য সিলেট ওসমানি মেডিকেলে কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে, কেয়া চৌধুরীর উপর হামলার প্রতিবাদে শুক্রবার রাত সাড়ে ৮টায় বাহুবল বাজারে হামলাকারীদের বিরুদ্ধে জুতা মিছিল হয়েছে।

https://www.youtube.com/watch?v=6PO2gWsJcSA

 

১ টি মন্তব্য
  1. Bahar Uddin বলেছেন

    ভিডিও কেড়া করিল, এখনতো একটা প্রমাণ দাঁড়াইয়া গেল!!