অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে এ্যাম্বুলেন্স ও ট্রাকে সংঘর্ষে ২ জন নিহত

1
ফাইল ছবি।

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের সীতাকুণ্ডে রোগীবাহী এ্যাম্বুলেন্স ও ট্রাকে সংঘর্ষে এ্যাম্বুলেন্স চালক সহ ২ জন নিহত আরো ৫ জন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার ভোর পৌনে ৫টার দিকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের বড় দারোগার হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন-পটুয়াখালীর বাসিন্দা সামশুল হকের ছেলে এ্যাম্বুলেন্স চালক আক্কাস মিয়া (৩৪), এ্যাম্বুলেন্স ক্যান্সার আক্রান্ত রোগী ও চট্টগ্রামের আগ্রাবাদ গোসাইলডাঙ্গা এলাকার আনোয়ার আলীর ছেলে আক্কাস আলী (৬৫)।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ওয়াসি আহমেদ এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, রোগী বহনকারী একটি এ্যাম্বুলেন্স ঢাকা থেকে চট্টগ্রামে আসার পথে বড় দারোগার হাট এলাকায় ভোরে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পার্শ্বে দাড়িয়ে থাকা একটি ট্রাককে গিয়ে সজোরে ধাক্কা দিয়ে দুর্ঘটনায় পতিত হয়। এ সময় এ্যাম্বুলেন্স চালকসহ ঘটনাস্থলে ২ জনের মৃত্যু হয়। আহত হয় এ্যাম্বুলেন্সে থাকা আরো ৫ জন।

খবর পেয়ে সীতাকুণ্ড ফায়ার সার্ভিস উদ্ধার কাজ চালায়। ফায়ার সার্ভিসের একটি টিম উদ্ধার কাজ চালায়। আহত ৪ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ এবং নিহত ২ জনের লাশ সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

আহতরা হলেন-জাগির, রানি, হালিম, বাবুল, এ্যাম্বুলেন্স হেলপার ইসমাইল।

সীতাকুণ্ড থানার এসআই মো. সিরাজ জানান, নিহতদের একজন আক্কাস। তিনি অসুস্থ্য হয়ে ঢাকার একটি হাসপাতালে দীর্ঘদিন চিকিৎসা শেষে কিছুটা সুস্থ্য হয়ে চট্টগ্রামের নিজ বাড়ীতে ফিরে আসছিলে এ্যাম্বুলেন্স যোগে। আর আহতদের ৪ জন তার পরিবারের সদস্য বলে জানতে পেরেছি।

১ টি মন্তব্য
  1. Md Najim Nur বলেছেন

    আমিন