অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পতেঙ্গায় লরির ধাক্কায় মায়ের কোল থেকে শিশু পড়ে নিহত

0
.

নগরীর পতেঙ্গা থানাধীন উত্তর পতেঙ্গাস্থ কাটগড় এলাকায় ট্যাংক লরির ধাক্কায় ৯মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশুর নাম তাছলিমা হাসান তায়েবা।

আজ শনিবার (২০ এপ্রিল) দুপুর সোয়া ১২ টার  কাটগড় বাইতুন নূর জামে মসজিদের বিপরীত রাস্তায় এই দুর্ঘটনা ঘটে।

তাছলিমা হাসান তায়েবা, নগরের ইপিজেড থানার কাজীর গলি এলাকার মো. হাসানের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে নারিকেল তলা থেকে স্থানীয় মোঃ হাসানের পরিবারের সদস্যরা কাটগড়স্থ নিকট আত্মীয় স্বজনের বাড়িতে দাওয়াত খেতে যাওয়াার পথে ভারটেক্স গ্রুপের একটি ট্যাংক লরি সামনে থেকে রিকশাকে ধাক্কা দিলে শিশু টিম মায়ের কোল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায়।

এসময় উত্তেজিত জনতা ভারটেক্স গ্রুপের বিরুদ্ধে অভিযোগ তুলে ট্রাংক লরি বন্ধ সহ অনৈতিক যান চলাচলে নিষেধাজ্ঞা দিতে উচ্চ প্রশাসনের কাছে দাবি করেন।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম বলেন, কাঠগড় বাইতুন নূর জামে মসজিদের বিপরীতে রাস্তায় রিক্সা করে হাসান ও তার স্ত্রী তাছলিমা আক্তার তাদের কন্যা শিশুকে নিয়ে যাচ্ছিলেন।

এ সময় বেপরোয়া গতিতে আসা একটি রিক্সার সামনে ধাক্কা দিলে ঘটনাস্থলেই শিশু তায়েবার মাথায় গুরুতর আঘাত পাই। পরবর্তীতে স্থানীয় লোকজন তায়েবাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহের সুরতহাল প্রস্তুত শেষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।