অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বিএনপি ও ড. কামালকে হুঁসিয়ার করলেন শামীম ওসমান

0
.

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ ও আওয়ামী লীগ নেতা শামীম ওসমান বলেছেন, বিএনপি ড. কামাল হুশিয়ার। আমাদের ওপর আঘাত করেন কোনো সমস্যা নাই। কিন্তু জনগণের ওপর হাত দেবেন, পুড়িয়ে মারবেন, আমরা লেমনচুস চুষব না।

শনিবার (২৭ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ শহরের ইসদাইর এলাকায় এ কে এম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত এক জনসভায় তিনি এসব কথা বলেন। এসময় স্বাধীনতা বিরোধী শক্তির বিরুদ্ধে বাংলাদেশকে রক্ষার জন্য নারায়ণগঞ্জের আওয়ামীলীগ নেতা-কর্মীদের শপথ করিয়েছেন তিনি।

“জেগেছে নারায়ণগঞ্জ, জেগে ওঠো শেখ হাসিনার বাংলাদেশ” এই শ্লোগান নিয়ে স্বাধীনতা বিরোধী, আগুন সন্ত্রাস ও অশুভ শক্তির বিরুদ্ধে নারায়ণগঞ্জবাসীকে জাগ্রত করতে সংসদ সদস্য শামীম ওসমান এ জনসভার আহবান করেন।

গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনকে উদ্দেশ্য করে শামীম ওসমান বলেন, তিনি স্বাধীনতাবিরোধীদের সঙ্গে ঐক্য করেছেন। উনারা নির্বাচনের জন্য মাঠে নামেন নাই। উনারা বাংলাদেশকে আফগানিস্তান বানাতে চান।

এ সময় তিনি বলেন, আগামী নির্বাচন করার জন্য এই জনসভা ডাকা হয়নি, নির্বাচন বাঞ্চাল করার জন্য স্বাধীনতা বিরোধী শক্তি যে ষড়যন্ত্র শুরু করেছে তাদের মোকাবেলা করার জন্য এই জনসভার আহবান করা হয়েছে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের সাহেবের ফতুল্লায় কর্মসূচী ছিল, সেটা হয় নাই। তবে অইদিন ফতুল্লায় চেকপোস্টে সন্ত্রাসীরা পুলিশকে গুলি করে পালিয়ে গেছে। একই ঘটনা ঘটেছে সাভার ও গাজীপুরে মন্ত্রীর প্রোগ্রামের আগের রাতে।

এসব ঘটনার জন্য মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে শামীম ওসমান বলেন, কি চান আপনারা? ওরা ২১ আগষ্টের হামলাকারীদের ক্ষমতায় আনতে চায়।