অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

শ্রমিক জনতার ঐক্যবদ্ধ আন্দোলনে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডাঃ শাহাদাত হোসেন বলেছেন, বিএনপির চেয়াপার্সন দেশমাতা বেগম খালেদা জিয়ার জামিন নিয়ে সময় ক্ষেপণ সরকারের আরো একটি ষড়যন্ত্রের অংশ। তিন তিনবারের প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মা, দেশমাতা, বেগম খালেদা জিয়া ও জিয়া পরিবারকে নিশ্চিহ্ন করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে বৈধ সরকার। সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে স্বৈরাচারী কারাগার থেকে মুক্ত করতে শ্রমিক জনতাকে ঐক্যবদ্ধ গণতান্ত্রিক আন্দোলনে এগিয়ে আসতে হবে।

তিনি আজ ৯ মে বিকালে দলীয় কার্যালয় নাসিমন ভবনে চট্টগ্রাম মহানগর সিএনজি চালক-শ্রমিক দলের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ডা. শাহাদাত হোসেন আরো বলেন, রাষ্ট্রের সকল যন্ত্র আজ ধ্বংসের দ্বারপ্রান্তে, দুর্নীতি দু:শাসন, নির্যাতন, নিপীড়ন চলছে সাধারণ জনতার উপর। ন্যায় বিচার, বাকস্বাধীনতা ভুলুন্ঠিত। মানুষের মৌলিক অধিকার হরণ করে চলছে প্রতিনিয়ত এই অবৈধ সরকার। আগামী দিনে বেগম খালেদা জিয়াকে এই স্বৈরচারী কারাগার থেকে মুক্ত করতে ঐক্যবদ্ধ গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

চট্টগ্রাম মহানগর সিএনজি চালক দলের সভাপতি নূর মিয়া মধুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক গাজী সিরাজউল্লাহ, নগর ছাত্রদলের সহসভাপতি জসিম উদ্দিন চৌধুরী, চালক দলের সাধারণ সম্পাদক নূর উদ্দিন মুন্না।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিএনজি চালক দলের মো. বেলাল, মো. আনোয়ার, মো. জামাল, মো. আলাউদ্দিন, জয়নাল আবেদীন, মাঈনুউদ্দিন, আইয়ুব রহমান, মোবরাক, খোকন, বাচ্চু, মাসুদ, দিনার, জাহাঙ্গির, হাসেম, বেলাল, খোকন (২), আবদুল জব্বার মোল্লা, মো. শফি, হিরা, কামরুল, আলমগীর প্রমুখ।