অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কথিত আসামীর খোঁজে গভীর রাতে প্রবীণ সাংবাদিকের ঘরে পুলিশের তল্লাশী

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

সীতাকুণ্ডে কথিত আসামীর খোঁজে গভীর রাতে এক সাংবাদিকের ঘরে তল্লাশী চালিয়েছে পুলিশ! পরে সেই মেহমান নামক আসামীকে না পেয়ে পুলিশ হতাশ হয়ে ফিরে যায়।

উপজেলার মাদামবিবির হাটস্থ জাহানাবাদ গ্রামের প্রবীণ সাংবাদিক ও সীতাকুণ্ড প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাহমুদুল হকের বসত ঘরে সোমবার দিবাগত রাত ২ টার সময় এ ঘটনা ঘটেছে।

সাংবাদিক মাহমুদুল হকের পারিবারিক সুত্র জানায়, গভীর রাতে ঘরের কলিং বেলের আওয়াজে দরজা খুলে মাহমুদুল হক দেখতে পান তার ঘরের সামনে একদল পুলিশ দাঁড়িয়ে আছে।  সীতাকুণ্ড মডেল থানার এসআই ইকবালের নেতৃত্বে পুলিশদল ঘরে প্রবেশ করে।  এসআই ইকবাল সাংবাদিক মাহমুদুল হককে দেখে অবাক হয়ে বলেন এটা অাপনার ঘর (মাহমুদুল হকের) আমি জানতাম না।  এরপর মাহমুদুল হক এতরাতে তার ঘরে পুলিশ কেন জানতে চাইলে এসআই ইকবাল জানান, এই ঘরে একজন ‘মেহমান’ (আসামী)  আছে।  আমরা তাকে আটকের জন্য এসেছি।  মাহমুদুল হক পুলিশকে পুরো ঘরে তল্লাসী করতে বল্লে পুলিশ সব রুমে প্রবেশ করে তল্লাসী করে কথিত সেই ‘মেহমান’ (আসামী) কে খুঁজে পায় নি।

এসময় এসআই ইকবাল দু:খ প্রকাশ করে বলেন, এটি অনাকাংখিত ঘটনা।  আসলে সোর্স আমাদেরকে মিথ্যা তথ্য দিয়েছে।  কথিত সেই ‘মেহমান’ (আসামী) কে তা সাংবাদিক মাহমুদুল হকও পুলিশের কাছ থেকে জানতে চাননি, পুলিশও নাম বলেননি।