অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফরহাদ মজহারকে উদ্ধারে খুলনায় র‌্যাবের অভিযান চলছে

5
.

খুলনা প্রতিনিধিঃ

অপহৃত কবি ও বুদ্ধিজীবী ফরহাদ মজহারকে উদ্ধারে খুলনায় অভিযান চালিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। প্রযুক্তি ব্যবহার করে ফরহাদ মজহারের অবস্থান শনাক্ত করার পর সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে খুলনার শিববাড়ি মোড় এলাকায় এ অভিযান শুরু করেন র‌্যাব-৬ এর সদস্যরা।

র‌্যাব-৬ এর সিও খন্দকার রফিকুল ইসলাম জানান, আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তথ্য-প্রযুক্তি ব্যবহার করে তার অবস্থান খুলনায় শনাক্ত করার প্রেক্ষিতে শিববাড়ি এলাকার কয়েকটি বাড়িতে অভিযান চালানো হচ্ছে।

সোমবার সকালে ফরহাদ মজহারকে আদাবরের নিজ বাসা থেকে ডেকে নিয়ে অপহরণ করা হয় বলে অভিযোগ করেন তার পরিবারের সদস্যরা। পরিবারের অভিযোগ অনুযায়ী আদাবর থানায় একটি জিডি লিপিবদ্ধ করা হয় যার নম্বর ১০১।

পুলিশ সূত্র জানায়, ফরহাদ মজহার বাসা থেকে বের হওয়ার পর যে নম্বর দিয়ে পরিবারের সঙ্গে কথা বলেছেন সেই নম্বরটি ট্র্যাকিং করে দেখা গেছে, গাবতলী, পাটুরিয়া ফেরিঘাট পার হয়ে বর্তমানে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে অবস্থান করছে।

তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার বলেন, ফরহাদ মজহারের নম্বরটি ট্র্যাকিং করে বিভিন্ন পয়েন্টে অবস্থান দেখতে পেয়েছি আমরা। তাকে খুঁজে পেতে পুলিশ সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে।

৫ মন্তব্য
  1. Nurul Kibria বলেছেন

    এটা তো পুরানো নতুন আপডেট দেন।

    1. Saiful Islam Shilpi বলেছেন

      আপনার কাছে ফরহাদ মজহারের উদ্ধারের কোন খবর থাকলে দেন। তাকে উদ্ধারের কোন খবর আমাদের জানা নেই। আর আমাদের এ নিউজ পেইজে অপলোড হয়েছে আরো সড়ে ৩ ঘন্টা আগে।

  2. Saiful Islam Shilpi বলেছেন

    এই মাত্র ১১টা ৪০ মিনিটে যশোরের নোয়াপাড়া থেকে উনাকের উদ্ধারে তথ্য জানিয়েছেন র‌্যাব।

  3. M.a. Kader বলেছেন

    নিখোঁজ ফরহাদ মজহারকে যশোর থেকে উদ্ধার

  4. Md Abdul Hakim বলেছেন

    নিঁখোজ কবি ফরহাদ মজহার যশোর থেকে উদ্ধার , আলহামদুলিল্লাহ।