অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কুষ্টিয়ায় জাসদ ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

0
.

কুষ্টিয়ার ভেড়ামারায় পূর্ব শত্রুতার জের ধরে তুষার নামের এক জাসদ ছাত্রলীগ নেতাকে প্রকাশ্যে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করা হয়েছে।

শুক্রবার (৫ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার মোকারিমপুর ইউনিয়নের গোলাপনগর বাজারে এ ঘটনা ঘটে। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

নিহত নাফিস আহমেদ তুষার মোকারিমপুর ইউনিয়নের গোলাপনগর কদমতলা এলাকার ৪ নম্বর ওয়ার্ড জাসদের সভাপতি রবিউল ইসলামের ছেলে। তিনি মোকারিমপুর ইউনিয়ন জাসদ ছাত্রলীগের সহ সম্পাদকের দায়িত্বে ছিলেন।

নিহতের স্বজন ও স্থানীয়সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ৮টার দিকে গোলাপনগর বাজারে একটি দোকানে বসে চা খাচ্ছিলেন তুষার। এ সময় প্রায় ১৫টি মোটরসাইকেলে ৩০ থেকে ৪০ জনের একটি দল চায়ের দোকানে সামনে আসে। তারা মোটরসাইকেল থেকে নেমে তুষারকে এলোপাতাড়ি কুপাতে থাকে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে মারা যান তুষার।

এবিষয়ে ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়ন জাসদের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান বেনজির আহমেদ বেনু বলেন, আসামিদের চিহ্নিত করা হচ্ছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান তিনি।

এবিষয়ে ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। তদন্ত সাপেক্ষে বিস্তারিত বলতে পারব। ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ যায়। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।