অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আপরেশন ঈগল হান্ট স্থগিত

1
.

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিবনগর-ত্রিমোহনী গ্রামে একটি বাড়ি ঘিরে চালানো ঈগল হান্ট অভিযান স্থগিত ঘোষণা করা হয়েছে। রাত সাড়ে ৯টার দিকে আগামীকাল বৃহস্পতিবার সকাল পর্যন্ত অভিযান স্থগিত করা হয়। তবে বাড়িটি ঘিরে রেখেছে পুলিশ।

আজ বুধবার সকাল থেকে সন্দেহভাজন জঙ্গিদের একটি আস্তানা হিসেবে সনাক্ত করার পর সন্ধ্যায় শুরু হয় চূড়ান্ত অভিযান। এই অভিযানের নাম দেওয়া হয়-‘অপারেশন ঈগল হান্ট’।

অভিযান স্থগিতের বিষয়টি নিশ্চিত করে ঘটনাস্থল থেকে সিটিটিসি ইউনিটের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) আবদুল মান্নান বলেন, ‘সন্ধ্যার দিকে সোয়াট সদস্যরা অপারেশন শুরু করেন। এর পরই বাড়ির ভেতর থেকে চার-পাঁচটি গ্রেনেড চার্জ করা হয়েছে। ধারনা করছি- ভেতরে বিস্ফোরক আছে। রাতে আমরা অভিযানটি স্থগিত করেছি।

এদিকে সাধারণ মানুষের নিরাপত্তার কথা বিবেচনায় নিয়ে আজ সকাল ৬টা থেকে ত্রিমোহনী শিবনগর ও আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত সংশ্লিষ্ট এলাকায় ১৪৪ ধারা বজায় থাকবে। বিষয়টি এলাকায় মাইকিং করে জানিয়ে দেওয়া হয়েছে।

শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শফিকুল ইসলাম জানান, জননিরাপত্তার স্বার্থে শিবগনগর-ত্রিমোহনী ও আশপাশের এলাকায় সকালেই ১৪৪ ধারা জারি করা হয়। অভিযান শেষ না হওয়া পর্যন্ত সেখানে সব ধরনের জমায়েত ও চলাচলে কড়াকড়ি থাকবে।

১ টি মন্তব্য
  1. Solaiman Mohammad বলেছেন

    হাওড়ের কান্না চাপা পড়েগেল।