অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রাউজানে ঋণগ্রস্ত ব্যক্তির আত্মহত্যা

0
.

জেলার রাউজান উপজেলায় পাওনাদারে ঋণ পরিশোধ করতে না পেরে দিদারুল আলম (৬০) নামে এক ব্যক্তি গলায় ফাসঁ লাগিয়ে আত্মহত্যা করেছেন।

আজ মঙ্গলবার (১৬ মে) দুপুরে উপজেলার ১৩ নং নোয়াপাড়া ইউনিয়নের মোকামী পাড়া এলাকার প্রতিবেশী মোঃ ইউনুচের ঘর থেকে দিদারুল আলরেদেহ উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দিদারুল আলম এলাকার লোকজন থেকে ঋন নিয়ে টাকা না দিয়ে এলাকা ছেড়ে পালিয়ে যায়। প্রতিবেশী মোঃ ইউনুছের কাছ খেকে দিদারুল আলম টাকা ধার নেয়। মোঃ ইউনুছ পাওনা টাকার জন্য দিদারুল আলমকে চাপ দিলে টাকা দিতে ব্যর্থ হওয়ায় ইউনুছ ও তার পরিবারের সদস্যরা দিদারুল আলমকে ধরে এনে টাকার জন্য ঘরে আটকে রাখে। তারা ঘরে তালা দিয়ে বাইরে চলে গেলে দিদারুল আলম ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে বলে এলাকার লোকজন জানান ।

নোয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান বাবুল মিয়া বলেন, দিদারুল আলমের কাছে এলাকার আনেক লোক টাকা পাওনা রয়েছে। এলাকার মানুষের পাওনা টাকা না দিয়ে দিদারুল আলম পালিয়ে বেড়াত।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্ল্যাহ আল হারুন বলেন, ঘটনার খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসেছি। নিহত দিদারুল আলমের লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। ময়না তদন্ত রির্পোট পেলে দিদারুল আলম আত্মহত্যা না কেউ তাকে হত্যা করেছে তা জানা যাবে।