অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রাজধানীতে অনুষ্ঠিত হল এডু-টেক স্টার্টআপ স্কিলজস্টেশন এর প্রথম ইভেন্ট “স্কিলস হান্ট”

0

.রাজধানীতে অনুষ্ঠিত হয়েছে এডু-টেক প্ল্যাটফর্ম স্কিলজস্টেশন স্টার্টআপটির প্রথম ইভেন্ট “স্কিলস হান্ট”।

ঢাকা পাঁচ তারকা হোটেল সারিনায় গত ২৭ ডিসেম্বর ইভেন্ট অনুষ্ঠিত হয়।

আয়োজকরা জানান, এডু-টেক স্টার্টআপ “স্কিলজস্টেশন” এর যাত্রা শুরু হয়েছে অনলাইন স্কিল ডেভেলপমেন্টের খাতটিতে একটি যুগান্তকারী ও যুগোপযোগী পরিবর্তন সাধনের প্রত্যয় নিয়ে।

স্কিলজস্টেশন প্রযোজিত “স্কিলস হান্ট” ইভেন্টটির মূলমন্ত্র ছিল “একটি যুগান্তকারী ভবিষ্যতের উৎপত্তি”।ইভেন্টটিতে পৃষ্ঠপোষকতা করেছে বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় বাণিজ্যিক ব্যাংক, এনসিসি ব্যাংক।চট্টগ্রামের নেতৃস্থানীয় স্বাস্থ্যসেবা প্ল্যাটফর্ম
ট্রিটমেন্ট হেলথকেয়ার ও ছিল এর অন্যতম পৃষ্ঠপোষক রূপে।

.

ইভেন্টটিতে অতিথি বক্তা হিসেবে উপস্থিত ছিলেন এনায়েত চৌধুরী, নাফিস সেলিম এবং সামিরস্ক্যান। অনলাইন ইন্ডাস্ট্রির এই তিনজন নেতৃস্থানীয় ব্যক্তি বাংলাদেশের ফ্রিল্যান্সিং সেক্টর, অনলাইন আয়, দক্ষতা উন্নয়ন, শিল্পোদ্যোগ সম্পর্কে একটি যুগোপযোগী সেশনে অংশ নেন। অনুষ্ঠানটিতে “স্কিলজস্টেশন” এর যুব সিইও আল মুকসিদ আলম আলভী তার উদ্যোগ গ্রহণের যাত্রা এবং অনলাইন আয় সম্পর্কিত তার অনুভব সকলের সাথে ভাগাভাগি করেন।

এই ইভেন্টটি ছিল ১০০-এর বেশি উদ্যোগী যুবক ও পেশাদারদের একটি বিশাল স্বতঃস্ফূর্ত সমাবেশ। নলেজ শেয়ারিং সেশন, কনটেন্ট ক্রিয়েশন কনটেস্ট এবং জমকালো আফটার পার্টি সহ সর্বোপরি একটি অনবদ্য ইভেন্ট ছিল এটি।

এক অভূতপূর্ব সাফল্যের সাথে অনুষ্ঠিত হয়ে গেল স্কিল হান্ট ।’স্কিল হান্ট’-এর অনুপ্রেরণামূলক সাফল্যের পর,এডু-টেক ‘স্কিলজস্টেশন’ নিত্য নতুন মাইলফলকের চূড়া স্পর্শ করার জন্য আন্তরিকভাবে অপেক্ষা করছে।