অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রাজধানীতে গ্যাস লিকেজ থেকে আগুন, একই পরিবারের ৪ জন দগ্ধ

0
.

রাজধানীর বংশালের আগাসাদেক রোড এলাকার একটি বাসায় গ্যাস লিকেজ থেকে ছড়ানো আগুনে একই পরিবারের ৪ জন দগ্ধ হয়েছে। আজ শনিবার (২৫ জুন) ভোর ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে। তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। দগ্ধরা হলেন, মো. ইসরাফিল (৬২), সালমা বেগম (৫০), শাহজাদী আক্তার (৩৫) ও ইমরান হোসেন(২৮)।

আহত পরিবার সুত্রে জানা গেছে, বংশালের আগাসাদেক রোড ৫৬ নম্বর বাসায় গ্যাস লিকেজ থেকে হঠাৎ আগুন লেগে যায়। পরে দগ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে শেখ হাসিনার জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়। কীভাবে আগুন লেগেছে এ বিষয়ে আমরা কিছু বলতে পারবো না।

এ ব্যাপারে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, ভোর ৬টার দিকে দগ্ধ চারজনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক ও আরও দুজনের অবস্থা শঙ্কামুক্ত বলা যাবে না। তাদের শরীরে ৫০ শতাংশ থেকে ১৫ শতাংশ দগ্ধ হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, বংশালের আগাসাদেক রোড এলাকার একটি বাসা থেকে চারজন দগ্ধ হয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন হাসপাতালে এসেছে। সবাইকে ভর্তি দেওয়া হয়েছে। দুজনের অবস্থা আশঙ্কাজনক।