অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আ’লীগের সাংসদ হাবিবুর রহমান মোল্লা লাইফ সাপোর্টে

0
.

ঢাকা-৫ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। তার অবস্থা খুবই সংকটাপন্ন। গত ২৭ এপ্রিল বার্ধক্যজনিত কারণে স্কয়ার হাসপাতালে তাকে ভর্তি করা হয়। তার পরিবারের একাধিক সদস্য এতথ্য নিশ্চিত করেছেন।

স্কয়ার হাসপাতালে থাকা হাবিবুর রহমান মোল্লা এমপির একান্ত সহকারী জামাল উদ্দিন জানিয়েছেন, এখন তিনি স্কয়ার হাসপাতালের আইসিইউ ২ তে আছেন। লাইফ সাপোর্টে আছেন। শারীরিক অবস্থা খুব বেশি ভালো না। যে কোনো সিদ্ধান্ত আসতে পারে। হাবিবুর রহমান মোল্লা ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা পরিষদের সদস্য।

হাবিবুর রহমান মোল্লা ১৯৪২ সালের ২৭ জানুয়ারি জন্মগ্রহণ করেন। তিনি ১৯৯১ সালে প্রথম স্বতন্ত্র প্রার্থী হিসাবে জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হন। পরে ১৯৯৬ সালের জুনে অনুষ্ঠিত সাধারণ নির্বাচনে ঢাকা-৪ আসন থেকে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০১ সালের সাধারণ নির্বাচনে একই আসন থেকে তিনি বিএনপির প্রার্থী সালাহ উদ্দিন আহমেদের কাছে হেরে যান।

২০০৮ সালের সাধারণ নির্বাচনে হাবিবুর রহমান মোল্লা ঢাকা-৫ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পান এবং নির্বাচনে জয়ী হন। ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনেও তিনি পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হন।