অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ ২ ব্যবসায়ীকে আটক

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
জেলার সীতাকুণ্ডে দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম। আটককৃতদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও আটাশ রাউন্ড এয়ারগানের গুলি উদ্ধার করা হয়।

আজ সোমবার রাত সাড়ে ৭টার সময় উপজেলার বাড়বকুণ্ড সেবা ফিলিং ষ্টেশনের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার বাড়বকুণ্ড নয়া পাড়া এলাকার মো.জালাল আহাম্মদের পুত্র মো.কবির (৩২) ও হাটহাজারী উপজেলার খাইরুল বশরের পুত্র মো. সালাউদ্দিন চৌধুরী (৩১)।

র‌্যাব-৭ সহকারী মিডিয়া অপারেশন মো. মাশকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বাড়বকুণ্ড সেবা ফিলিং ষ্টেশন পূর্ব পাশের ব্রীজের নিচে এলাকায় আমরা অভিযান পরিচালনা করি। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সুকৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাদের আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদেরকে দেহ তল্লাশি করলে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও আটাশ রাউন্ড এয়ারগানের গুলি উদ্ধার করি। গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘদিন যাবত চট্টগ্রাম নগরীর ও চট্টগ্রাম জেলার বিভিন্ন উপজেলার অস্ত্র সাপ্লাই করে আসছিল। আমরা আটককৃত আসামী ও উদ্ধাকৃত অস্ত্রসহ গ্রেফতার দেখিয়ে সীতাকুণ্ড থানায় মামলা পরবর্তী জেল হাজতে প্রেরণ করা হবে।