অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নেত্রীর জন্মদিনে চবি ছাত্রলীগের দু’পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া

2
?????????????
চবিতে ছাত্রলীগের দুগ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়াকালে ভাঙচুর।

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার জন্মদিনে টেন্ডারের ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা  ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

আজ বুধবার দুপুর আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয়ের শাহজালাল হলে ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন ভিএক্স ও একাকার দুই গ্রুপের মধ্যে এ ঘটনা ঘটে।

এতে মেহেদী হাসান নামে একজন আহত হবার খবর পাওয়া গেছে। তিনি পরিসংখ্যান বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী।  বর্তমানে চবি মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন রয়েছে।

?????????????
চবিতে ছাত্রলীগের দুগ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়াকালে ভাঙচুর।

সূত্রে জানা যায়, শাখা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক ও ভিএক্স পক্ষের নেতা মিজানুর রহমান বিপুল এবং একাকার পক্ষের নেতা ইমাদ উদ্দীন পারভেজ এর মধ্যে টেন্ডারের ভাগ বাটোয়ারা নিয়ে কলা ঝুপড়িতে কথা কাটাকাটি হয়। যা পরবর্তীতে ধাওয়া পাল্টা  ধাওয়ায় রূপ নেয়। এক পর্যায়ে একাকার পক্ষের কর্মীরা ভি.এক্স ব্লকের নীচ তলার ১০৮,১০৯,১১০,১১১,১১২,১১৩ এবং ৩য় তলার ৩০৩ নাম্বার রুমে ভাঙচুর ও লুটপাট করে। এসময় তারা ভিএক্স পক্ষের নেতা মিজানুর রহমান বিপুলকে লাঠি ও রড দিয়ে বেধড়ক মারধর করে ধাওয়া দেয়।

এদিকে ঘটনার সত্যাতা স্বীকার করে হলের ৩০৩ নাম্বার রুমের আবাসিক শিক্ষার্থী আবদুল হামিদ জানান, কয়েকজন এসে অতর্কিত হামলা করে। এসময় আমার রুমে থাকা মূল্যবান জিনিস পত্র খোয়া যায়। খবর পেয়ে ঘটনস্থলে আসেন প্রক্টরিয়াল বডি ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

এসময় প্রক্টর আলী আজগর চৌধুরী সাংবাদিকদের জানান, দু’পক্ষের মধ্যে ভুল বোঝাবুঝিতে এ ঘটনা ঘটে। তারা সমাঝোতা করে বিষয়টি মীমাংসা করবে বলে আমাদের জানিয়েছে।

উল্লেখ্য, বিবাদমান দুটি পক্ষই নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র আ.জ.ম নাছির উদ্দীনের অনুসারী।

২ মন্তব্য
  1. Solaiman Mohammad বলেছেন

    এই না হলে ছাত্রলীগ, হাসিনার পালিত নেড়ী কুত্তার দল,

  2. Bahar Uddin বলেছেন

    যেসব লোকের সংগঠন করার যোগ্যতা নেই তারা মারামারিতে ব্যস্ত থাকে। এরা হল দলের জন্য ‘ফালতু’