অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রাম কারাগারে এবার বন্দির গোপনাঙ্গে পাওয়া গেল ১শ পিস ইয়াবা

6
.

ইয়াবাসহ কারারক্ষি গ্রেফতারের পর এবার গোপনাঙ্গে বিশেষ কায়দায় কারাগারে ইয়াবা পাচারকালে গ্রেফতার হয়েছে রেজাউল করিম নামে এক হাজতি। তার শরীর তল্লাশী করে ১০০ পিস ইয়াবা উদ্ধার করেছে চট্টগ্রাম কেন্দ্রিয় কারা কর্তৃপক্ষ।

আজ বৃহস্পতিবার (২০ জুন) আদালতে হাজিরা শেষে কারাগারে প্রবেশের সময় শরীরের তল্লাশীকালে শরীরের বিশেষ অঙ্গে কৌশলে লুকানো ১শত পিস ইয়াবাসহ ধরা পড়ে।

হাজতি রেজাউল করিম নগরীর মধ্যম হালিশহর এলাকার মুন্সিবাড়ির মৃত জানে আলমের ছেলে বলে জানাগেছে।

এ ব্যাপারে জানতে চাইলে

এ ব্যাপারে জানতে চাইলে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার কামাল হোসাইন বলেন, নিয়মিত মামলার হাজিরা দেয়ার জন্য রেজাউল করিমকে বৃহস্পতিবার বিকেলে আদালতে নেয়া হয়েছিল। আদালতে হাজিরা শেষে কারাগারে নিয়ে যাওয়ার পর রাত সাড়ে ৮টার দিকে তার শরীর তল্লাশি করে গোপনাঙ্গে বিশেষ কায়দায় পেঁছানো অবস্থায় ১ শত পিস ইয়াবা পাওয়া যায়।

জিজ্ঞাসাবাদের আদালত থেকে ইয়াবা নিয়ে আসার কথা স্বীকার করে রেজাউল তবে কার কাছ থেকে ইয়াবাগুলো সে সংগ্রহ করেছে তার কোন জবাব এখনো সে জানাইনি। বিষয়টি তদন্ত করে দেখবে বলে জানান জেল সুপার।

৬ মন্তব্য
  1. মোঃ আরফাতুল ইসলাম আরফাত বলেছেন

    পুরাতন গল্প

  2. মফিজুল ইসলাম ইমরান বলেছেন

    চট্টগ্রাম কারাগারে এগুলো কি শুরু হইছে একবার জেলার ৪০ লাখ টাকা নিয়া ধরা পরছে আবার তার একাউন্টে পাওয়া গেছে ১৫ কোটি টাকা আবার অমিত মুহুরি মারা গেল রহস্য জনক ভাবে এক কারারক্ষী ইয়াবা নিয়ে ধরা পড়ল এখন আবার ইয়াবা ধরা পড়ল কারাগারের মত নিরাপদ জায়গায় যদি এরকম হয় তাদের উপর কারও নিয়ন্ত্রণ আছে বলে তো মনে হয়না।

    1. Paathok.News বলেছেন

      সবছেয়ে নিরাপদ জায়গা হচ্ছে কারাগার। সে কারাগার এখন অনিরাপদ হয়ে গেছে।

    2. মফিজুল ইসলাম ইমরান বলেছেন

      Paathok.News রাখিব নিরাপদ দেখাব আলোর পথ তাদের স্লোগান তো এইটা।

  3. রফিকুল আলম বলেছেন

    মারহাবা
    সব হয় এ দেশে

  4. মুন্ন্ ছাএ বলেছেন

    এই তো ডাল করিম