অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

 ডা. শাহাদাতের বিরুদ্ধে মিথ্যা মামলাঃ স্বেচ্ছাসেবক দলের প্রতিবাদ

3
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনসহ আরো অজ্ঞাতনামা ২০/৩০ জনের নামে গতকাল ১৯ জুন বুধবার জনৈক নুরুল আনোয়ার কর্তৃক নগরীর চান্দগাঁও থানায় মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন মামলা দায়েরের প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়েছে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দ।

রাতে দলের এক প্রেস বিজ্ঞপ্তিতে মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, সিঃ সহ-সভাপতি তোফাজ্জল হোসেন, সহ-সভাপতি আসাদুজ্জামান দিদার, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সিঃ যুগ্ম সম্পাদক আলী মর্তুজা খান, যুগ্ম সম্পাদক জমির উদ্দীন নাহিদ এক যুক্ত বিবৃতিতে বলেন, গণতন্ত্র পুনঃরুদ্ধার ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনকে বাধাগ্রস্ত করতেই ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে ডা. শাহাদাত হোসেনকে আন্দোলন থেকে দূরে রাখার জন্যই এ মামলা দায়ের করেছে। নেতৃবৃন্দ বলেন, যে ঘটনার বর্ণনা দিয়ে ডা. শাহাদাত হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে প্রকৃতপক্ষে তিনি সে ঘটনার সাথে জড়িত নন। রাজনৈতিক ফায়দা হাসিলের লক্ষে ডা. শাহাদাত হোসেনের মত পরিচ্ছন্ন লোকের নাম জড়িয়েছেন, যা অত্যন্ত নিন্দনীয় ও গর্হিত কাজ। নেতৃবৃন্দ অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানান।

৩ মন্তব্য
  1. Moh Ismail Emon বলেছেন

    ঐ আওয়ামী, এল ডি পি,এজেন্ট নুরএল আনোয়ার দলের বিক্যাশ নেতার মাধ্যমে,পৌর বি এন পির পদ নিয়ে সরকারের দালালি করতে চায়

  2. Ismail Hossain বলেছেন

    সরকারের হাতে ক্ষমতা তাঁরা যদি বলে রাতকে দিন তাহলে আমাদের মানতে হবে না হলে গুম খুন অপহরন এই গুলোর ভয় কাজ করে মানুষের মনে

  3. Amjad Hossan বলেছেন

    Awamilig shoirachar zalim kulangar