অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রাজধানীর পৃথক সড়ক দুর্ঘটনায় গৃহবধূসহ নিহত ২

0
sorok-durghotona_78534_88662
ছবি: প্রতিকী।

রাজধানীর যাত্রাবাড়ি থানার পশ্চিম পাশের রাস্তায় যাত্রীবাহী ইউনিক বাসের চাপায় জলি খাতুন (২৪) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার রাত ৩টার দিকে।

জলি খাতুনের স্বামী সোলায়মান হোসেন জানান, তাদের দেশের বাড়ি নাটোরের গুরুদাসপুরে। চাকরীর কারণে বর্তমানে কুমিল্লায় থাকেন। বৃহস্পতিবার রাতে ঈদ উপলক্ষে বাড়ির উদ্দেশে কুমিল্লা থেকে যাত্রাবাড়ি নামেন। রাত বেশি হওয়ায় একটি রিকশা নিয়ে জলি খাতুনের মামার বাসা বিবি বাগিচায় যাচ্ছিলেন তারা। এ সময় ইউনিক পরিবহনের একটি গাড়ি রিকশাকে ধাক্কা দিলে জলি সেখান থেকে পড়ে যায়। ঘটনাস্থলেই সে মারা যায়।

ঘটনায় সঙ্গে থাকা আড়াই বছরের মেয়ে সিনথিয়া ও সোলায়মান সুস্থ আছেন।

এদিকে যাত্রাবাড়ির শনিরআখড়া ব্রিজের পূর্ব পাশে পিকআপ চাপায় রাস্তা পারাপারের সময় মতিয়ার রহমান (২৮) নামে গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। ঘটনাটি ঘটে রাত আড়াইটার দিকে।

নিহত মতিয়ার টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার আবু বকরের ছেলে।

মতিয়ারের ভাতিজা জাহাঙ্গির জানান, তারা চাচা-ভাতিজা ও গ্রামের বেশ কয়েকজন ট্রাকে করে ঢাকায় গরু নিয়ে এসেছিলেন। শনিরআখড়া দিয়ে রাস্তা পার হওয়ার সময় পিকআপ ভ্যান চাপায় চাচা গুরুতর আহত হন। আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে রাত সোয়া তিনটার দিকে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ি থানার ডিউটি অফিসার এসআই মুজাহিদুল ইসলাম বলেন, ইউনিক পরিবহনের গাড়িটি ও চালক মিজানকে (৫০) আটক করা হয়েছে। মতিয়ারের ঘাতক পিকআপটি আটক করা যায়নি এবং চালক পালিয়ে গেছে। দুটি লাশই ঢামেক মর্গে রাখা হয়েছে।