অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ছাত্রলীগ নেতাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

6
.

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় ঈদে মাঠ সাজানোর জন্য মাত্র ১০০ টাকা চাঁদা নিয়ে প্রতিপক্ষের হাতুড়িপেটায় সোহেল রানা (২৮) নামে এক ছাত্রলীগ নেতা খুন হয়েছেন।

রবিবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে সন্ধ্যায় উপজেলার বনপাড়া রশিদ ডিলারের মোড়ে এ হাতুড়িপেটার ঘটনা ঘটে। নিহত সোহেল মহিষভাঙ্গা গ্রামের খলিলুর রহমান প্রামাণিকের ছেলে ও জেলা ছাত্রলীগের সদস্য।

জানা যায়, রবিবার সকালে বনপাড়া পৌরসভার মহিষভাঙ্গা মহল্লায় ঈদগাহ মাঠ সাজানোর ১০০ টাকা তোলাকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতা সোহেলের সঙ্গে একই গ্রামের রাজিব হোসেনের বাকবিতণ্ডা ও ধাক্কা-ধাক্কির ঘটনা ঘটে।

সন্ধ্যা ৬টার দিকে সোহেল বনপাড়া রশিদ ডিলারের মোড়ে একটি চা স্টলে বসে ছিলেন। এ সময় রাজিবের নেতৃত্বে ৫-৬ জন যুবক তাকে হাতুড়ি দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে।

এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে এবং পরে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ৮টার দিকে সোহেল মারা যায়।

বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস জানান, সোহেল নামের এক তরুণ নিহত হয়েছেন এটা শুনেছি।

৬ মন্তব্য
  1. Alim Uddin বলেছেন

    বর্তমানে রাজনীতির এমন অবস্থা, ছাত্র লীগের মধ্যে ছাত্র খুজতে হলে অণুবীক্ষণ যন্ত্র লাগবে৷

  2. Sagor Sagor বলেছেন

    হা হা হা

  3. Ismail Hossain বলেছেন

    এখন ছাত্র রাজনৈতিক পরিচয় হল টাকা কামাই করা বেবিচারে হত্যা ধর্ষন লুটপাট করার রাজনৈতিক নেতাদের আদেশ একমাত্র একটা দল রাত দিন চেষ্টা করতেছে সমাজের মধ্যে অশান্তি দূর করার জন্য তাঁরা যদি না থাকে তাহলে প্রতিহিংসার খেলা চলতে থাকবে ইনশাআল্লাহ আমাদের ভাইদের চেষ্টা কবুল হবে একদিন বাতিলের পরাজয় অতি নিকটে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা রহিল ঈদ মোবারক

  4. Shaalam Azad বলেছেন

    good

  5. Mohammad Salahuddin Sanny বলেছেন

    Bortoman Satro Rajniti Manei Mrituu….

  6. S M Farukhi Azam বলেছেন

    খুব ভালো হইছে, সে আগে মানুষকে হাতুরি দিয়ে পিটাইছে তাই রোজার দিনে সে ও হাতুরি পিটা খায়ছে।