অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কাজীর দেউড়িতে নেশাগ্রস্থ ছেলের হাতে বাবা খুন

0
আটক ছেলে রবিন।

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানার কাজীর দেউড়ি এলাকায় নেশাগ্রস্থ ছেলের ছুরিকাঘাতে পিতা খুন হয়েছে। নিহত পিতার নাম রঞ্জন বড়ুয়া (৫২)। তিনি জেলার রাউজান উপজেলার পাহাড়তলী এলাকার সমীরণ প্রসাদ বড়ুয়ার ছেলে।

আজ শনিবার (পহেলা বৈশাখ) ভোরে কাজীর দেউড়ির ২ নং গলির ভিতরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।  পুলিশ পিতা হত্যাকারী ছেলে রবিন বড়ুয়া প্রকাশ খোকন বাবুকে গ্রেফতার করেছে।

কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রবিন বড়ুয়া মাদকাসক্ত যুবক।  সব সময় টাকা জোগাড় এবং পারিবারিক বিষয় নিয়ে বাবা-ছেলের মধ্যে ঝগড়া চলতো।

এ সবের জের ধরে আজ সকাল ৬টার দিকে পিতা পুত্রের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে রবিন তার বাবাকে ছুরিকাঘাত করে খুন করে বলে আমরা প্রাথমিকভাবে জেনেছি। রঞ্জনের গলার নিচে বাম পাশে ছুরিকাঘাত চিহ্ন রয়েছে।  ঘটনার পরপরই পার্শ্ববতি ব্যাটারি গলি এলাকায় অভিযান চালিয়ে রবিনকে আটক করে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

স্থানীয়দের কাছ থেকে জানা গেছে, ছেলে রবিনের মা গত চার/পাঁচ বছর আগে মারা গেছে। পরে দ্বিতীয় বিয়ে করে রবিনের পিতা রঞ্জন। এরপর থেকে বাপ-ছেলের মধ্যে দুরত্ব ও ঝগড়া বিবাদ শুরু হয়। এর মধ্যে রবিন পুরোপুরি মাদক সেবনে আচ্ছন্ন হয়ে পড়ে।

নিহত রঞ্জনের বাড়ি চট্টগ্রামের রাউজান উপজেলার মহামুনি পাহাড়তলী এলাকায়। তিনি পরিবার নিয়ে কাজীর দেউড়ি এলাকায় থাকতেন। কয়েক বছর আগে রবিনের মা মারা যাওয়ার পর রঞ্জন পুনরায় আরেকটি বিয়ে করেন।

এই ঘটনায় রঞ্জন বড়ুয়ার ছেলে সঞ্জয় বড়ুয়া বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা করেছেন।