অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

যুবলীগ নেতা রবি’কে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
সীতাকুণ্ড উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রবিউল হোসেন রবি‘কে বিষ প্রযোগ করে মারা হয়েছে বলে অভিযোগ করেছে দলের নেতারা।

তারা বলেছেন, এই মৃত্যুকে কোন অবস্থাতেই স্বাভাবিক মৃত্যু বলা যায় না।  মৃত্যুর রহস্য উদঘাটনে পুলিশকে বাদ দিয়ে সিআইডি কাছে হস্তান্তর করে মৃত্যুর আসল রহস্য উদঘাটন করা হবে।”

আজ শনিবার বিকালে সীতাকুণ্ড জেলা পরিষদ অডিটোরিয়ামে নিহত রবিউলের স্বরণ সভায় নেতারা এ বক্তব্য দেন।

উপজেলা যুবলীগের সভাপতি মো.শাহজাহানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রবাসি ও বৈদেশিক কল্যান মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য দিদারুল আলম এমপি।

.

উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক বদিউল আলম জসিমের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সভাপতি এস এম আল মামুন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো.আলাউদ্দিন সাবেরি, সন্দ্বীপ মাইট ভাঙ্গা ইউপি চেয়ারম্যান ও উত্তর জেলা যুবলীগের যুগ্ন সম্পাদক মো.মিজানুর রহমান, উত্তর জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ভবতোষ নাথ, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আ ম ম দিলশাদ,

ইউপি চেয়ারম্যান যথাক্রমে সৈয়দপুর তাজুল ইসলাম নিজামী, বাড়বকুণ্ড ছাদাকাত উল্ল্যাহ মিয়াজী, সোনাইছড়ি মো.মনির আহাম্মদ, বাঁশবাড়িয়া শওকত আলী জাহাঙ্গীর, আ’লীগ নেতা জয়নাল আবেদীন সুজা, রেজাউল করিম বাহার,সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন মনজু।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌরসভা যুবলীগের সভাপতি মো.শাহ কামাল চৌধুরী, মোফাক্কারুল আলম চৌধুরী, জয়নাল আবেদিন টিটু,মো.হানিফ ও সাইদুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগ নেতা মো.সাহাব উদ্দিন, মো.সোহেল, সামাদসহ প্রমূখ।

উল্লেখ্য সীতাকুণ্ড উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রবিউল হোসেন রবিসহ কয়েকজন গত ২৫ মার্চ রাতে পৌর সদরের একটি হোটেলে অতিরিক্ত মদ পান করে অসুস্থ হয়ে পড়ে।  পরদিন তার বন্ধু ব্যবসায়ী নাছিরের মৃত্যু হলেও রবিকে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পরে ঢাকার স্কয়ার হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে পূণরায় চট্টগ্রামে এনে আগ্রাবাদ শিশু হাসপাতালে রাখা হয়।  ২৫ মার্চ রাতে রবি মারা যান।

*অতিরিক্ত মদপানঃ ৫দিন পর মারা গেলেন সীতাকুণ্ড যুবলীগের সাঃ সম্পাদক

*সীতাকুণ্ডে মদপানে ব্যবসায়ীর মৃত্যু, যুবলীগ নেতার অবস্থায় সংকটাপন্ন