অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

লোহাগাড়ায় বাস-মাইক্রোর সংঘর্ষে নারী-শিশুসহ ৮ জন নিহত

0
লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনার খন্ডচিত্র।

চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলায় আজ বুধবার দিবাগত রাত সোয়া ১টায় সড়ক দুর্ঘটনায় নারী শিশুসহ অন্তত ৮জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো ৩ জন।

নিহতদের মধ্যে ৬ জনের পরিচয় জানা গেছে তারা হলেন-কক্সবাজার সদরের পিএমখালীর ছনখোলা নয়াপাড়া এলাকার মো. জিসানের স্ত্রী তসলিমা আক্তার (২০), তাঁর মেয়ে সাদিয়া (২), তসলিমা আক্তারের মা হাসিনা মমতাজ (৪৫), কক্সবাজারের চকরিয়ার উত্তর মেধাকচ্ছপিয়া এলাকার ভান্ডু মিয়ার ছেলে মো. নুরুল হুদা (২৫), চট্টগ্রামের লোহাগাড়ার সিকদারপাড়া এলাকার মো. সিরাজুল ইসলামের ছেলে আফজাল হোসেন সোহেল (৩০) ও বাঁশখালীর শেখেরখীল এলাকার মো. সিদ্দিকের ছেলে মো. সায়েম (২২)।

রাত সোয়া ১টার দিকে লোহাগাড়ার চুনতি জাইল্যার টেক এলাকায় যাত্রীবাহি হাইচ (মাইক্রোবাস) ও নৈশ কোচের মধ্যে মুখোমুখি সংর্ঘষে এই প্রাণহানির ঘটনা ঘটেছে।

রাত আড়াইটার দিকে পুলিশ জানায় দুর্ঘটনায় ৮জন নিহত ৩ জন আহত হয়েছে।

দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া হাইচ মাইক্রো।

তবে ঘটনাস্থল থেকে স্থানীয় প্রতক্ষ্যদর্শী জানান আনওয়ারুল হক বলেন, নিহতের সংখ্যা ৯জন।  আহত ৩ জনকে হাসপাতালে নেয়া হয়েছে।  আহত নিহতরা সবাই হাইচের যাত্রী।  দুর্ঘটনার পরপরই রিলাক্স বাসের চালক পালিয়ে যায়।

চুনতি পুলিশ ফাঁড়ির ইনচাজ মো. আলমগীর পাঠক ডট নিউজকে ৮জন নিহত হওয়ার ঘটনা নিশ্চিত করেছেন। তিনি জানান, চট্টগ্রাম থেকে থেকে কক্সবাজার মুখি রিলাক্স পরিবহণের বাস বিপরীতমুখি হাইচ মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে হাইচ গাড়ী দুমড়ে মুচড়ে যায়।

.

নিহতদের মধ্যে ২জন মহিলা ১টি শিশু ও ৫ জন পুরুষ বলে জানান তিনি।

দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন উদ্বার কাজ শুরু করে। পরে পুলিশ ও ফায়ার সাভির্স ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ চালায়।