অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফটিকছড়িতে ডাকাতের ছুরিকাঘাতে আহত ২

0
ছুরিকাঘাতে গুরুত্বর আহত আজম।

জেলার ফটিকছড়ির কাঞ্চন নগরের ডাকাতের ছুরিকাঘাতে দুই ব্যক্তি গুরুত্বর আহত হয়েছে। আহতদের মধ্যে আজম (৪২) নামে এক জনের অবস্থা গুরুত্বর । তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার রাত সাড়ে ৮ টায় চেঙ্গুয়ারকুল এলাকায় এঘটনা ঘটেছে।

স্থানীয় সুত্র জানায়, ফটিকছড়ি সদর থেকে কাঞ্চন নগর ফেরার পথের চেঙ্গরকুল ভাঙ্গাপুল এলাকায় মোটরসাইকেল আরোহী আজম(৪২) পেশকার বাড়ির নুরু সওদাগরের পুত্রকে পিছন থেকে ছুরিকাঘাত করে। এ ঘটনায় জাহাঙ্গীর আলম (৩০) নামে ঐ এলাকার বরকত আলির বাড়ির ফরিদ চৌকিদারের পুত্রকে লাঠি পেটা করে গুরুত্বর আহত করে।

তাদের মোবাইল, নগদ টাকা ও মোটরসাইকেল চিনিয়ে নিয়ে প্রায় ঘন্টা খানেক বসিয়ে রাখে ডাকাতরা । এর পর ওই পথে আর কোন যাত্রী না যাওয়ায় ডাকাতদল পালিয়ে যায়। আহতরা জানান, ডাকাতের সংখ্যা ৫-৬ জন হবে। গুরুত্বর আহত আজমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন কাঞ্চন নগর ইউপি চেয়ারম্যান রশিদ উদ্দিন চৌধুরী কাতেব।

ফটিকছড়ি থানা উপ পরিদর্শক মো. দেলোয়ার হোসেন ভুইয়া জানান, চেঙ্গুয়াকুলে ডাকাতির খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের মেডিকেলে নেয়া হয়েছে। টহল পুলিশ ফিরলে বিস্তারিত জানা যাবে।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়িতে কর্মরত পুলিশ কর্মকর্তা হামিদ জানান, ফটিকছড়িতে ছুরিকাঘাতে গুরুতর আহত আজম নামে একজেনকে ক্যাজুয়ালটি ওযার্ডে ভর্তি করা হয়েছে।