অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পাহাড়তলীতে আফছারুল আমীন’র নির্বাচনি গণসংযোগ 

0
.

চট্টগ্রাম ১০ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ডাঃ মোঃ আফছারুল আমীন’র পক্ষে পাহাড়তলীর রেল অধ্যুষিত এলাকা নির্বাচনি গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে। আজ ২৬ ডিসেম্বর সকাল ১০ টা হতে দুপুর ২টা পর্যন্ত চলে গণসংযোগ।

এসময় বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম সিরাজ বলেন, রেলওয়ের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ ও মহা জোটের প্রার্র্থীদেরকে আবারও নির্বাচিত করতে রেল শ্রমিকলীগ ও অঙ্গ সংগঠন সমূহের নেতা ও কর্মীসহ রেল পরিবারের ভোটাররা সারাদেশে সরকারের উন্নয়ন বার্তা জনগণের কাছে পৌঁছে দেওয়ার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করছে।

গণসংযোগকালে ডাঃ মোঃ আফছারুল আমীন’র পক্ষে তার কনিষ্টপুত্র ডাঃ মাহিন বিন আমিন ছিলেন। গণসংযোগটি ১৩নং পাহাড়তলী ওয়ার্ডের অবস্থিত রেলওয়ে অফিস ও দপ্তর এলাকায় কর্মরত রেল কর্মকর্তা ও কর্মচারীদের সাথে সাক্ষাত করে নৌকা মার্কা প্রার্থীদেরকে আবারও ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জনান।

গণসংযোগকালে অফিস পাড়ার গুরুত্বপূর্ণ স্থানগুলোতে পথ সভায় বক্তব্য রাখেন, আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম সিরাজ, ডাঃ মাহিন বিন আমিন, ১৩নং পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মোঃ আবুল কাশেম, সহ-প্রচরা ও প্রকাশনা সম্পাদক আবদুল হান্নান হীরা, রেল শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এস এম জাহাঙ্গীর, নুরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শহিদ, কোষাধ্যক্ষ গাজী জাকারিয়া পিন্টু, সাংগঠনিক সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন সুজন, সহ-সাংগঠনিক সম্পাদক শেখ জামাল আহমদ, শ্রমিক কল্যাণ সম্পাদক আব্দুল করিম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শফিকুল ইসলাম, তথ্য ও গবেষনা সম্পাদক গাজী শাহজাহান, সহ ক্রীড়া সম্পাদক খায়রুজ্জামান লিটন, সহ প্রচার সম্পাদক নাজিম উদ্দিন আজমল, গাজী তাহের উদ্দিন নকি, আবুল খায়ের, ফজলুল করিম মামুন, মোঃ মহসিন তালুকদার, মোঃ আমিনুল ইসলাম রিয়াজ, নজরুল ইসলাম, আরিফ খান জয়, রাইসুল ইসলাম, মশিউর রহমান, শওকত আলী, রাশেদুল ইসলাম মিথুন, ফয়সাল কিবরিয়া, দিদার, খালেদ, শিমুল, সেতু, আক্তারুজ্জামান ডালিম, জোবায়ের ইসলাম, রেজা, হাবিবুর রহমান, আব্দুল আহাদ প্রমুখ।