অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

যুবদল সভাপতি দীপ্তিসহ ৫৯ জনের বিরুদ্ধে গায়েবী মামলার অভিযোগ

0
.

চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানায় চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতিসহ ৫৯ জনের বিরুদ্ধে নাশকতার অভিযোগে ‘গায়েবী’ মামলা দায়ের করা হয়েছে বলে অভিযোগ করেছে যুবদল। মামলায় নগর যুবদলের সভাপতি মোশররফ হোসেন দীপ্তি, সহসভাপতি সাহেদ আকবর,আকবরশাহ থানা বিএনপির সভাপতি আবদুস সাত্তার সেলিম ও সাধারণ সম্পাদক মাঈনউদ্দিন হাসান মাঈনুকে আসামি করা হয়েছে।

বুধবরা রাতে আবকরশাহ থানার এসআই নজরুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলা নং- ২৫, (১৯-১২-২০১৮)।

এবিষয়ে নগর যুবদলের সভাপতি মোশররফ হোসেন দীপ্তি বলেন, আমরা পুলিশের হয়রানির শিকার হয়ে বিগত দিনে বাসা ছাড়া। কোন দলীয় কর্মকান্ডেও অংশ নিতে পারছিনা। তারপরও এভাবে ভিত্তিহীন নাশকতার মামলা দায়ের করে পুলিশ সরকার দলীয় এজেন্ডা বাস্তবায়ন করছে। অন্যদিকে সিইসি বলছে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরী করা হয়েছে। আমরা পুলিশকে বলতে চাই আপনারা আমাদের প্রতিপক্ষ নন। আপনারা আমাদের ভাই। এই ধরণের ভিত্তিহীন মামলা করে নেতাকর্মীদের হয়রানি না করতে নিতে পুলিশকে আহবান জানান।

তিনি আরো বলেন, চলতি মাসের ৬ তারিখে আমাদের ৫ নেতাকর্মীকে জেল গেইট থেকে আটক করে আরেকটি ভিত্তিহীন ডাকাতির মামলা দিয়ে কারাগারে পাঠিয়েছে পুলিশ। সেই ডাকাতির মামলায় আমাদের নগর যুবদলের সহসভাপতি সাহেদ আকবরকেও আসামি করা হয়েছে। একজন রাজনৈতিক কর্মীকে ডাকাতির মামলা দিয়ে হয়রানি করা কোন সভ্য মানুষের কাজ হতে পারেনা।

তবে ‘গায়েবী’ মামলার বিষয়টি অস্বীকার করে আকবরশাহ থানার ওসি জসিম উদ্দিন পাঠক ডট নিউজকে বলেন, আমরা সুনির্দিষ্ট তথ্য ও প্রমাণের ভিত্তিতেই মামলা দায়ের করেছি। বিএনপির বিরুদ্ধে মামলা হলেই তারা একে গায়েবী মামলা বলে থাকে। গতকাল রাতের মামলায় মাসুদ নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।