অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

হাটহাজারী থানার সামনে অবস্থান নিয়েছেন মে. জে. ইবরাহিম

0
.

চট্টগ্রাম-৫ আসনের ধানের শীষের প্রার্থী (অবসরপ্রাপ্ত মেজর জেনারেল) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম ( বীরপ্রতীক) এর প্রধান সমন্বয়কারী শোয়েব মোর্শেদ ফারুকীকে আটক করেছে পুলিশ।

আজ বুধবার রাত ৯টার দিকে হাটহাজারী থানা পুলিশ মোর্শেদ ফারুকীকে আটক করে থানায় নিয়ে যায় বলে পাঠক ডট নিউজকে অভিযোগ করেছেন ঐক্যজোট প্রার্থী সৈয়দ মুহাম্মদ ইবরাহিম।

কোন ধরণের মামলা এবং অভিযোগ ছাড়াই প্রধান সমন্বয়কারী শোয়েব মোর্শেদ ফারুকীকে পুলিশ আটক করেছে জানিয়ে মুহাম্মদ ইবরাহিম বলেন, এর প্রতিবাদে আমি থানার বাইরে গাড়িতে অবস্থান করছি। যতক্ষণ আমার সহকর্মীকে ছাড়া হবে না ততক্ষণ আমি থানার সামনেই অবস্থান করবো।

তিনি জানান, আমার নিরাপরাধ সহকর্মীকে আটকের বিষয়ে জানাতে আমি আমার নির্বাচনী প্রতিদ্বন্দ্বি মহাজোট প্রার্থী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদের সাথে দেখা করেছি। তিনি ওসিকে ফোন করেছেন বিষয়টি জানতে। ওসি বলেছে তারা আটক শোয়েব মোর্শেদ ফারুকীর বিষয়ে কোন অভিযোগ আছে কিনা তদন্ত করে দেখছেন। তাই আমি তাঁকে না ছাড়া পর্যন্ত রাতভর থানার সামনেই অবস্থান করবো।

এদিকে এ ব্যাপারে জানতে রাত সোয়া দুইটার দিকে হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীরের সরকারী মোবাইল ফোনে বার বার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেন নি।

পরে থানার টিএন্ডটি ফোনে কথা হয় ডিউটি কর্মকর্তা এএসআই মুনির জানান, মেজর জেনারেল ইবরাহিম স্যারের নির্বাচনী সমন্বয়কারী শোয়েব মোর্শেদ ফারুখীকে আটক করা হয়েছে। তিনি থানায় আছেন। কেন আটক করা হয়েছে আমি জানি না। ওসি স্যার বলতে পারবেন। তবে এখন ওসি স্যার থানায় নেই তিনি রেস্টে আছেন।