অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বোয়ালখালীর শাকপুরায় গণসংযোগে আবু সুফিয়ান

0
.

আবাল বৃদ্ধবণিতার আবেগসঞ্জাত ভালবাসা প্রকাশের মধ্য দিয়ে দিনের শুরুতেই গণসংযোগ শুরু করেন চট্টগ্রাম-৮ আসনের (বোয়ালখালী, চান্দগাঁও, পাঁচলাইশ ও বায়েজিদ) ধানের শীষের প্রার্থী আলহাজ্ব আবু সুফিয়ান।

আজ ১৯ ডিসেম্বর বুধবার সকালে ধানের শীষের পক্ষে বোয়ালখালী উপজেলার ৪ নং শাকপুরা ইউনিয়নে গণসংযোগ করেন।

যেখানেই তিনি যাচ্ছেন দীর্ঘদিনের অবহেলিত জনপদের সর্বস্তরের মানুষ তাদের আবেগ ভালবাসা জ্ঞাপনের পাশাপাশি সরকারের জুলুম নির্যাতনের বিরুদ্ধে ক্ষোভ ও বঞ্চনার কথা জানিয়ে তাকে ভবিষ্যতে সুখে-দু:খে তাদের পাশে পাবার প্রত্যাশা ব্যক্ত করেন।

তিনি শাকপুরা চৌমুহনি থেকে শুরু করে আনিছ তালুকদার পাড়া, ইয়াছিন তালুকদার পাড়া, আমৃতলা, ঘোষখিল, মিলিটারী পোল, আজগর আলী স্কুল, গোল মুন্সির হাট, কাজী বাড়ী, মোনার বাপের টেক, পশ্চিম শাকপুরা ছৈয়দ আলম টেকসহ বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের সাথে সালাম ও শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় শাকপুরার বিভিন্ন শ্রেণীর পেশা মানুষ এবং দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের জনসাধারণ স্বতস্ফূর্তভাবে তার সাথে গণসংযোগে অংশ নেয়। এ সময় তিনি বলেন, নির্বাচিত হলে অবহেলিত বোয়ালখালীকে আমার শ্রম, মেধা, চিন্তা, চেতনা ও নিরলস কাজের মাধ্যমে উন্নয়নের মডেল উপজেলা হিসাবে গড়ে তুলবো। এই এলাকার মানুষের ভাগ্যোন্নয়ন, যাতায়ত ব্যবস্থা ও অবকাঠামোগত উন্নয়নে আন্তরিকভাবে কাজ করবো।

.

নির্বাচিত হলে আমার প্রথম কাজ হবে বোয়ালখালীবাসীর দুঃখ কালুরঘাট সেতু বাস্তবায়ন করা।

গণসংযোগকালে তার সাথে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন লিপু, বোয়ালখালী উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি জানে আলম, বোয়ালখালী পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক মো. ইসহাক চৌধুরী, বোয়ালখালী উপজেলা ভাইস চেয়ারম্যান শাহেদা আকতার শেফু, চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-দপ্তর সম্পাদক মো. ইদ্রিস আলী, নগর যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেন, বিএনপি নেতা আহমদ নবী, আইয়ুব খান, রহমত আলী, শাকপুরা ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি আবুল বশর, সাবেক চেয়ারম্যান শওকত আলী, সাধারণ সম্পাদক আহমদুর রহমান আইয়ুব মেম্বার, জাহাঙ্গির কবীর চৌধুরী, মোশাররফ হোসেন কামরু, মো. আজগর মেম্বার, মো. বেলাল, শাকপুরা যুবদল সভাপতি রবিউল হাসান ইকবাল, সাধারণ সম্পাদক জাহেদুল হক জাহেদ, যুবদল নেতা আহমদ শরীফ, সিরাজুল ইসলাম, মীর ইলিয়াছ, ইদ্রিস খান, জামাল উদ্দিন, হাজী খোরশেদ আলম, ছাত্রদল সভাপতি মতিয়ুর রহমান রাসল, সিনিয়র সহসভাপতি মো. সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক মো. শওকত প্রমুখ।