অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ধানের শীষের গণজোয়ার দেখে আ’ লীগ নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে

0
.

বিএনপির ভাইস চেয়ারম্যান ও চট্টগ্রাম-১০ আসনে বিএনপি মনোনীত প্রার্থী আবদুল্লাহ আল নোমান বলেছেন,

ধানের শীষের গণজোয়ার দেখে আওয়ামীলীগ নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র করছে। আওয়ামীলীগ ভালো করেই জানে মানুষ যদি একবার ভোট কেন্দ্রে যেতে পারে তাহলে তাঁদের শোচনীয় পরাজয় হবে। তাই তাঁরা নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র করছে।

আজ শুক্রবার বেলা ২ টায় চট্টগ্রাম-১০ আসনের উওর আগ্রাবাদ ওয়ার্ডে গণসংযোগ শুরু করার প্রাক্কালে সমবেত এলাকাবাসী ও বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দানকালে আবদুল্লাহ আল নোমান একথা বলেন।

নোমান বলেন, সারা দেশের মানুষ ধানের শীষে ভোট দেওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে, বিশেষ করে তরুণ ভোটারেরা এবারের নির্বাচনে ধানের শীষে ভোট দেওয়ার জন্য আগ্রহী কারণ সরকারের দূর্নীতি ও দূঃশাসন তাঁরা অনুধাবন করেছে, তাঁরা কোটা ও নিরাপদ সড়ক আন্দোলন করতে গিয়ে সরকারের জুলুম নির্যাতনের স্বীকার হয়েছে।

সংক্ষিপ্ত বক্তব্য শেষে নোমান স্বত:ফূর্তভাবে বিপুল সংখ্যক নেতাকর্মী ও এলাকাবাসীকে সাথে নিয়ে মনসুরাবাদ, ওয়াপদা কলোনী ও পাসপোর্ট অফিস এলাকায় ব্যাপক গণসংযোগ করেন এবং এলাকাবাসীর কাছে ধানের শীষে ভোট প্রার্থনা করেন। তিনি ৩০ ডিসেম্বর সব ভয়ভীতি উপেক্ষা করে ভোট কেন্দ্রে উপস্থিত হওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

এ সময় বিএনপি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ সভাপতি এডভোকেট সাত্তার সারোয়ার, যুগ্ম সম্পাদক কাজী বেলাল, আহমেদুল আলম রাসেল, আবদুল মান্নান, জাহাংগীর আলম দুলাল ও জসীম উদ্দিন জিয়া প্রমূখ,