অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বঙ্গবন্ধুকে নিয়ে বিদ্রুপ: চবি শিক্ষার্থীকে ছাত্রলীগের মারধর

0
এই ফেসবুক স্ট্যাসের জন্য মারধর করা হয়।

চবি প্রতিনিধিঃ 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) বঙ্গবন্ধুকে নিয়ে বিদ্রুপ করা একটা পোস্ট শেয়ার করায় পদার্থবিদ্যা বিভাগের এক শিক্ষার্থীকে মারধর করেছেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একাংশের নেতা-কর্মীরা।

মারধরের শিকার শিক্ষার্থী মুস্তফা মাহমুদ পদার্থবিদ্যা বিভাগের ২০১০-১১ সেশনের শিক্ষার্থী। আজ মঙ্গলবার (২৭ নভেম্বর) বিকালে বিশ্ববিদ্যালয়ের কলার ঝুপড়ির পিছনে এ ঘটনা ঘটে।

মুস্তফা মাহমুদ দিগন্ত আপডেট নামের একটি পেজে ‘বঙ্গবন্ধুর পেছন দিয়ে ধুঁয়া বের হলেও যে কারণে আকাশে উড়তে পারেনি ‘ এমন একটি নিউজ লিংক সে ‘what a news!!!’ ক্যাপশন দিয়ে শেয়ার করে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরে মুস্তফা তাঁর বিভাগ থেকে বের হয়ে খেতে আসেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের বগি ভিত্তিক সংগঠন একাকারের নেতা-কর্মীরা মুস্তফাকে রড, কাঠসহ বিভিন্ন অস্ত্র দিয়ে মারধর করতে থাকেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আলী আজগর চৌধুরীর কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, এমন কোন তথ্য আমাদের কাছে নেই।

হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীরের জানান, এ ঘটনার বিষয়ে আমরা কিছু জানিনা।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কর্মী নিয়াজ আবেদীন পাঠান বলেন, মুস্তফা শিবিরের কর্মকাণ্ডের সাথে জড়িত। তিনি ছাত্রলীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। ফেসবুকে বিভিন্নভাবে অপ-তৎপরতা চালাচ্ছেন যা আমাদের কাছে প্রমাণসহ রয়েছে। মৌলবাদী চক্রকে ক্যাম্পাসে প্রতিষ্ঠা করার চক্রান্ত করছেন। এ কারণে আমরা ছাত্রলীগের নেতা-কর্মীরা তাকে ধরে মারধর করেছি।