অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বিএনপি নেতা আবু সুফিয়ানের সাথে চান্দগাঁও পূজা উদযাপন পরিষদের সাক্ষাৎ

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সভাপতি আবু সুফিয়ানের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন  চান্দগাঁও থানা পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দ।  আজ (৮ অক্টোবর) সোমবার সকালে তার বাস ভবনে এক সৌজন্য এ সাক্ষাতে মিলিত হয়।

এ সময় আবু সুফিয়ান বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত। এখানে সবাই নিজ নিজ ধর্ম স্বাধীনভাবে এবং যথাযথ মর্যাদার সাথে পালন করছে। দুর্গোৎসব হিন্দু ধর্মের প্রধান ধর্মীয় উৎসব। উৎসব মুখর পরিবেশে যাতে এই দুর্গাপূজা পালিত হয় সে ব্যাপারে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলেই সহযোগিতা করার আহবান জানান তিনি।

তিনি দুর্গাপূজা উপলক্ষ্যে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় শুভেচ্ছা জানান।

এতে উপস্থিত ছিলেন চান্দগাঁও থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি সমীরণ মল্লিক, সাধারণ সম্পাদক সুমন কান্তি নাথ, যুগ্ম সম্পাদক নিরুদাশ, সহ সভাপতি সমীরণ দাশ ও সুমন দাশ, সাধুর পাড়া পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সঞ্জয় দেবনাথ এবং শিমুল দেবনাথ, মিন্টু দেবনাথ, সৈকত দেবনাথ, জুয়েল দেবনাথ, মানিক নাথ, সুজন দাশ, রুবেল নাথসহ নেতৃবৃন্দ।

পরিষদ নেতৃবৃন্দ সাক্ষাতে আসন্ন দুর্গাপূজা সুষ্ঠু ও সুন্দরভাবে উদযাপনে বিএনপি নেতার সহযোগিতা কামনা করে চান্দগাঁও থানার পূজামন্ডপগুলো পরিদর্শনের আমন্ত্রণ জানান। বিএনপি নেতা সুফিয়ান নেতৃবৃন্দকে পূজায় সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। পরে এই বিএনপি নেতাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান চান্দগাঁও থানা পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ।