অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

২৯ হাজার ইয়াবাসহ লবণের ট্রাক জব্দ, দুই পাচারকারী গ্রেফতার

0
.

চট্টগ্রাম মহানগরীর বন্দর থানাধীন নিমতলী বিশ্বরোড এলাকায় অভিযান চালিয়ে ঢাকায় পাচার কালে লবণবাহী ট্রাক থেকে ২৯ হাজার ২৮৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‌্যাব। এ সময় দুই মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে র‌্যাব।

আজ (২৮ সেপ্টেম্বর) শুক্রবার পৌনে ৪টার দিকে এ অভিযান চালায় র‌্যাব।

আটক দুইজন হলেন-রাজশাহী জেলার ছোট বনগ্রাম এলাকার নজরুল ইসলামের ছেলে মো. ফারুক (৩২) ও সুজানগর এলাকার মো. সানোয়ার হোসেনের ছেলে মো. সিরাজুল ইসলাম (২৬)।

র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোঃ মাশকুর রহমান এখবর নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের জানতে পারে স্কোয়াড্রন লীডার শাফায়াত জামিল ফাহিম এর নেতৃত্বে র‌্যাবের একটি দল চট্টগ্রাম মহানগরীর সংলগ্ন ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স স্টেশনের সামনে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় চট্টগ্রাম মহানগরীর সী-বিচ হতে ঢাকাগামী একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরার ট্রাকটিকে থামানোর সংকেত দিলে উক্ত ট্রাকের ড্রাইভার র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গাড়িটিকে রাস্তার পাশে থামিয়ে গাড়ি থেকে বের হয়ে ড্রাইভারসহ ২ জন ব্যক্তি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাদের ধরে ফেলে।

পরে লবণবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৫৬৪২) আটক করেন। পরে ট্রাকে তল্লাশী চালিয়ে মোট ২৯ হাজার ২৮৫ পিস ইয়াবাসহ উদ্ধার করা হয়। এ সময় মো. ফারুক ও মো. সিরাজুল ইসলাম নামে দুইজনকে আটক করা হয়।