অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নগরীর জলসা মার্কেটের ছাদে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ৬ (ভিডিও)

2

.

চাকুরী খুঁজতে গিয়ে গণ ধর্ষণের শিকার হয়েছে দুই কিশোরী। নগরীর কোতোয়ালী থানার স্টেশন রোড় এলাকার একটি মার্কেটের ছাদে নিয়ে তাদের উপর্যোপুরি গণধর্ষণ করেছে ৮ নরপশু। গতকাল রবিবার রাতে এ গণধর্ষণের ঘটনা ঘটেছে।

পুলিশ ঘটনাস্থল থেকে ৬ জনকে গ্রেফতার করেছে। তারা হলেন-মো. ফারুক (২৭), আব্দুল আউয়াল ওরফে ডালিম (৩০), মো. কবির (২৭), জাহাঙ্গীর আলম (২৪), বাবলু (২৮) এবং সেলিম (৩৫)।

জানাগেছে, জলসা মার্কেটের ৫ম তলায় একটি বোরকার দোকানে চাকুরী দেয়ার কথা বলে ১৬ ও ১৭ বছর বয়সী দুই কিশোরীকে মার্কেটে নিয়ে যায় দোকান মালিক রাশেদ।  সন্ধ্যায় চকুরীর বিষয়ে কথা বলে বাসায় চলে যাওয়ার সময় দোকানের দুই কর্মচারী মোবাইল ফোন চুরির জন্য তাদের সন্দেহ করে।  পরে তাদের জিজ্ঞাসাবাদের নামে আটকে রাখে।  রাতে শালিশের কথা বলে দুই বান্ধবীকে মার্কেটের নবম তলার ছাদে নিয়ে যায়।

সেখানে অভিযুক্ত দোকান কর্মচারীরা মিলে তাদেরেকে জোরপূর্বক গণধর্ষণ করে।

(ভিডিও)

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন এ ঘটনা নিশ্চিত করেছেন। তিনি পাঠক ডট নিউজকে জানান, চাকুরি খুঁজতে গিয়েছিল রীতা ও মিতা (ছদ্মনাম) নামে দুই মেয়ে। কিন্তু সেখানে তাদের দেওয়া হয় চুরির অপবাদ। পরে জিজ্ঞাসাবাদের নামে তাদের নেওয়া হয় জলসা মার্কেটের ছাদে। সেখানে তাদের পালাক্রমে ধর্ষণ করে আট নরপশু। ভিকটিমদের স্বজনরা দীর্ঘ সময় খোঁজাখুঁজির পর তাদের গুরুতর আহতাবস্থায় পুলিশের সহায়তায় চমেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করায়।

ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথেই ছয়জনকে গ্রেফতার করা হয়। পলাতক বাকি দুইজনকে গ্রেফতারেও অভিযান চলছে। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা এবং অভিযুক্তদের সম্পৃক্ততার প্রমাণ মিলেছে।

এ ঘটনায় এক কিশোরীর মা বাদী হয়ে কোতোয়ালী থানায় মামলা করেছে বলে পুলিশ জানায়।

২ মন্তব্য
  1. সৌরভ পাল বলেছেন

    odr amn sasti deya dorkr jate caileo r rape korte nah pare…..