অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে ১লাখ ২৮ হাজার ইয়াবা উদ্ধার, গ্রেফতার ২০

0
.

চট্টগ্রাম মহানগর জুড়ে চলছে মাদকের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান। আজ রবিবার (২৩ সেপ্টেম্বর) দিনভর নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ ২৮ হাজার পিস ইয়াবা উদ্ধার এবং এসব ইয়াবা বিক্রি পাচার ও সেবনের সাথে জড়িত থাকার অভিযোগ ২০ জনকে গ্রেফতার করেছে পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

রবিবার রাত পর্যন্ত নগরীর বাকলিয়া, ডবলমুরিং, কোতোয়ালী ও কর্ণফুলি থানার এসব  অভিযান চালানো হয়েছে।

কর্ণফুলি থানার ওসি আলমগীর মাহমুদ জানান, থানার শিকলবাহা এলাকায় অভিযান চালিয়ে রবিবার রাত সাড়ে ১০টার দিকে শিকলবাহা এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ ১৫ হাজার পিস ইয়াবাসহ মো. ফারুক নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের উপ-পরিচালক শামীম আহমেদ জানান, নগরীর বাকলিয়া থানার মেরিনার্স রোড, চর চাক্তাই, ডবলমুরিং থানার পাঠানটুলী, কোতোয়ালী থানার ফিরিঙ্গিবাজার এলাকায় অভিযান চালিয়ে ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে মোট ১৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

মাদকসেবনরত পাওয়া সাতজনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা দেওয়া হয়েছে বলে জানান তিনি। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার।

*কর্ণফুলিতে ১লাখ ১৫ হাজার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার