অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কোম্পানীগঞ্জে ইউএনও জামিরুল’র বিদায় সংবর্ধনা

0
.

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.জামিরুল ইসলাম’র বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে ১২ সেপ্টেম্বর বুধবার দুপুর ১টায় উপজেলা হলরুমে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, মো.জামিরুল ইসলাম বিসিএস (প্রশাসন) ক্যাডারের (৩৪) তম ব্যাচের একজন কর্মকর্তা হিসেবে কর্মজীবন শুরু করেন। কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে গত ২০১৭ সালের ৩০ মার্চ কোম্পানীগঞ্জে উপজেলার দায়িত্ব গ্রহণ করেন বদলীজনিত কারণে বর্তমানে তিনি কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করবেন।

অনুষ্ঠানে বক্তারা বক্তৃতাকালে বিদায়ী (ইউএনও)কে একজন ভালো ও পরিশুদ্ধ মনের অধিকারী আখ্যায়িত করে বলেন,‘তার মত সৎ ও দক্ষ অফিসারকে বিদায় দিতে আমাদের সত্যিই কষ্ট হচ্ছে। তার বিদায়ে কোম্পানীগঞ্জবাসী আজ ব্যথিত।

বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.জামিরুল ইসলাম বক্তৃতাকালে কোম্পানীগঞ্জ উপজেলা জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় কোম্পানীগঞ্জে তিনি তার কর্মময় দিন গুলোর স্মৃতি চারণ করেন।

কোম্পানীগঞ্জ উপজেলা সহকরী কমিশনার (ভূমি) মো.মাহফুজুর রহমান’র সভাপতিত্বে উক্ত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদল। এসময় আরো বক্তৃতা করেন, কোম্পানীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, চরফকিরা ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন লিটন,চরপার্বতী ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেন কামরুল,মুছাপুর ইউপি চেয়রাম্যান নজরুল ইসলাম শাহীন প্রমূখ।