অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পশ্চিম মাদারবাড়িতে স্কুল শিক্ষিকার উপর জমিদারের হামলা

0
.

চট্টগ্রাম মহানগরীতে বাসা ভাড়ার অগ্রিম দেয়া টাকা ফেরৎ চাইতে গিয়ে বাড়ি ওয়ালার হাতে নাজেহাল ও হামলার শিকার হয়েছেন একজন স্কুল শিক্ষিকা।

গতকাল শনিবার সকাল ১১ টার দিকে সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ি এলাকার ১নং গলির ডা: সলিম উল্লাহর মালিকানাধীন বায়তুল হাসান ভবনে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় হামলার শিকার শিক্ষিকা বাড়ির মালিকের বিরুদ্ধে নগরীর সদরঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

হামলার শিকার স্কুল শিক্ষিকার স্বামী সাংবাদিক বশির আলমামুন জানান, প্রায় ৯ বছর পূর্বে উপরোক্ত এলাকার ডা: সলিম উল্লাহর মালিকানীন বায়তুল হাসান বিল্ডিংয়ের ৫ তলায় বাসা বাড়া নেন। মালিককে ৫ হাজার টাকা অগ্রিম দিয়ে বিদ্যুৎ বিল ব্যতিত গ্যাস বিল সহ প্রতি মাসে ৮ হাজার ৮ শত টাকা পরিশোধ করে আসছিলেন। তিন মাস পূর্বে বাসাটি ছেড়ে দেয়ার কথা জানালে বাসার মালিক বিভিন্ন অজুহাত শুরু করে।

সর্বশেষ গত ৩১ আগষ্ট বাসা ছেড়ে দিয়ে তার স্ত্রী মালিকের কাছে অগ্রিম টাকা ফেরৎ চাইতে গেলে বাসার মালিক ডা: সলিম উল্লাহ ও তার স্ত্রী ফেরদৌস আরা তার স্ত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজ করে ও ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয় এবং টাকা ফেরৎ দিবেনা বলে জানিয়ে দেয়। এতে অনন্যেপায় হয়ে তার স্ত্রী স্কুল শিক্ষিকা গতকাল নগরীর সদরঘাট থানায় বাড়িওয়ালার বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছে।