অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

স্ত্রীর লাশ এ্যাম্বুলেন্সে রেখে পালালো স্বামী!

0
.

চট্টগ্রাম নগরীর হালিশহর এলাকায় সাথী (৩০) নামে এক নারীর লাশ এ্যাম্বুলেন্সে রেখে পালিয়ে গেছে প্রতারক স্বামী নজরুল ইসলাম। সোমবার রাতে এই ঘটনা ঘটে। সাথীর মৃতদেহ বর্তমানে অজ্ঞাত পরিচয় হিসেবে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

জানা যায়, গতকাল সোমবার বায়েজিদ থানার আতুরার ডিপু এলাকা থেকে সাথীকে তার স্বামী নজরুল ইসলাম গুরতর অসুস্থ্য অবস্থায় মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে।সাথীর স্বাভাবিক মৃত্যু হয়েছিল বলে জানায় চিকিৎসক। মেডিকেলের সামনে থেকে একটি এ্যাম্বুলেন্স ভাড়া করে  নজরুল তার স্ত্রীর লাশ হালিশহর নিয়ে যায়। সেখানে এ্যাম্বুলেন্স এর চালককে একটু দাঁড়াতে বলে নজরুল পালিয়ে যায়। পরে এ্যাম্বুলেন্স এর চালক মরদেহটি মেডিকেলে নিয়ে আসে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক হামিদ পাঠক ডট নিউজকে বলেন, এ্যাম্বুলেন্স এর চালক সাথীর লাশ নিয়ে আসলে আমরা মর্গে প্রেরণ করি। বিষয়টি পাঁচলাইশ থানাকে অবহিত করা হয়েছে।

এ্যাম্বুলেন্সর চালক মো: সোহাগ পাঠক ডট নিউজকে বলেন, আমাকে এক হাজার টাকায় ভাড়া করেছিল লাশটি হালিশহরে দিয়ে আসার জন্য। যাওয়ার সময় নজরুল হাসপাতালের এক কর্মচারীর কাছ থেকে তিনশত টাকা নিয়ে গেছে যা আমাকে গাড়ীর ভাড়ার সাথে দিয়ে দিবে বলেছে। আমরা হালিশহর বি-ব্লক মাজারের সামনে গেলে নজরুল বলে আপনারা এখানে দাঁড়ান চিপা রাস্তায় গাড়ী যাবেনা আমি লোকজন ডেকে নিয়ে আসছি লাশ নেয়ার জন্য। এই কথা বলে সে চলে গেলো পরে আমরা প্রায় তিন ঘন্টা দাঁড়িয়ে থেকে তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাইনি। পরে লাশটি এনে হাসপাতালে রেখে দিয়েছি।