অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নগরীতে ১ হাজার ইয়াবাসহ পুলিশের এএসআই গ্রেফতার

0
.

চট্টগ্রামে ১ হাজার ইয়াবাসহ পুলিশের এএসআই (সাময়িক বরখাস্ত) মোঃ রেদোয়ানুল ইসলাম (৩২) ও তার দুই সহযোগীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

গ্রেফতার হওয়া অপর দুইজন হলেন-গোলাম কিবরীয়া খোকন (৪২) ও আবু হেনা মোস্তফা (৩২)।

নগরীর মহানগরীর চান্দগাঁও থানাধীন বহদ্দারহাটস্থ বাড়াইপাড়া ইমাম আলী জামে মসজিদের সামনে ভান্ডারী হোটেল এন্ড ভাতঘরের সামনে থেকে বৃহস্পতিবার তাদের গ্রেফতার করা হয়েছে।

সিএমপির গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর) আবু বক্কর সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে আজ শুক্রবার বিকালে সিএমপির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিক্তিতে ১২ জুলাই সন্ধ্যার সময় মহানগর গোয়েন্দা পুলিশের এসআই মোঃ আবুল ফজল সাঈদ তালুকদার এর নেতৃতে গোয়েন্দা পুলিশের একটি টিম মহানগরীর চান্দগাঁও থানাধীন বহদ্দারহাটস্থ বাড়াইপাড়া ইমাম আলী জামে মসজিদের সামনে ভান্ডারী হোটেল এন্ড ভাতঘরের সামনে ১০০০ (এক হাজার ) পিস ইয়াবা ট্যাবলেটসহ পুলিশের বরখাস্ত হওয়া এএসআই রিদোয়ানসহ ৩ জনকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে আসামীরা জানায় তারা এসব ইয়াবা বেশি দামে বিক্রয় করার জন্য সংগ্রহ করেছে এবং এ ব্যবসার সাথে আরো পাঁচ জন ব্যক্তি জড়িত থাকার কথা তারা স্বীকার করেছে।

উল্লেখ্য ২০১৬ সালের ২৭ নভেম্বর রাতে এএসআই মোঃ রেদোয়ানুল ইসলাম (৩২) কে নগরীর কোতোয়ালি থানার ওমর চাঁদ রোডের জালাল আহমেদের গুদামের সামনে থেকে ১ হাজার ৭০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে পুলিশ। একটি প্রাইভেটকারে ইয়াবাগুলো পাচার করছিলেন তিনি। এ সময় প্রাইভেটকার থেকে ইসরাতুন নুর জেরিন নামে তার এক বান্ধবী ও চালক মো. জিল্লুর রহমানকে গ্রেফতার করা হয়।

রেদোয়ানুল ইসলাম বাকলিয়া থানায় কর্মরত ছিলেন। গ্রেফতারের পর তাকে সাময়িক বরখাস্ত করেছে সিএমপি।  গ্রেফতার রেদোয়ান (বিপিনং- ৮৬৪৫০৮২১৫৪, ব্যাচ ২৭৩১) নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার খোয়াজপুর মৃধাবাড়ির আকতার হোসেনের ছেলে।

গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে চান্দগাঁও থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।