অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নগরীতে বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

0
.

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল কর্তৃক একটি ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর চকবাজার এলাকার একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন কেন্দ্রিয় ছাত্রদলের সদস্য আতাউল্লাহ সম্রাট।

ছাত্রদল নেতা জিএম সালাহউদ্দিন কাদের আসাদ ও আল মামুন সাদ্দামের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগর বিএনপির সভাপতি ডাঃ শাহাদাত হোসেন।

.

তিনি বলেন, আজ দেশে মাদক নির্মূল অভিযানের নামে ছাত্রদল-যুবদলের নেতাকর্মীদের টার্গেট কিলিং করা হচ্ছে।  জনগণের নিরাপত্তা নেই।  বেগম জিয়ার মুক্তি দাবি করে তিনি বলেন, খালেদা জিয়াকে মুক্তি না দিতে সরকার তালবাহানা করছে। আজ সরকারের চাপে সর্বোচ্চ আদালত অসহায় হয়ে পড়েছে। ছাত্রদলকে আগামীতে গণতন্ত্র পূণপ্রতিষ্টার অন্দোলনে অগ্রনী ভূমিকা রাখতে হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

প্রধান বক্তার বক্তব্যে নগর বিএনপির সিনিয়র সহ সভাপতি আবু সুফিয়ান বলেন,ছাত্রদল শক্তিশালী হলে বিএনপি শক্তিশালী হবে। খালেদা জিয়াকে মুক্তি না দিয়ে সরকার প্রতিহিংসার চরম সীমা লংঘন করছে।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন উত্তর জেলা বিএনপির যুগ্ন আহবায়ক ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন,নগর বিএনপির যুগ্ন সম্পাদক আনোয়ার হোসেন লিপু, নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, জিয়াউর রহমান ফাউন্ডেশন দুবাই শাখার সভাপতি মো. জসীম উদ্দিন, আবির দুবাই বিএনপির সভাপতি মোঃ আজিম তালুকদার, ফিরিংগি বাজার ওয়ার্ড বিএনপির সেক্রেটারি, সাদেকুর রহমান রিপন, নগর সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শাকির উর রশিদ, সহ দপ্তর সম্পাদক ইকবাল হোসেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিজিসি ট্রাষ্ট বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা রাশেদুল ইসলাম, মুস্তাফিজ মিয়া,জিসান আহমেদ,শাহেদ তৈমুর, আইইউসির সিফাতুল রাফসান, রাফি, প্রিমিয়ার বিশ্ববিদ্যাল ছাত্রদলের কায়সার হামিদ, সার্দান ইউনিভার্সিটির মোরশেদুল ইসলাম,রাফি,রেজাউল করিম
বাকলিয়া থানার শাহিন, ইমরুল, রিমন,