অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফেনীতে বন্দুক যুদ্ধে নিহত মঞ্জু চট্টগ্রামের মাদক ব্যবসায়ী

3
.

ফেনীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মঞ্জুরুল আলম মঞ্জু (৪৬) নামে চট্রগ্রামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। মঙ্গলবার ভোরে ফেনীর লেমুয়া এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক সাফায়াত জামিল ফাহিম জানান, চট্টগ্রাম থেকে মাদক বহন করে ঢাকা যাচ্ছে মাদক ব্যবসায়ীরা এমন গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়ায় র‌্যাব সদস্যরা চেকপোস্ট বসায়। ভোরে মাদক বহনকারী মাইক্রোবাসটি লেমুয়ায় পৌঁছালে র‌্যাব সদস্যরা গাড়িটিকে থামানোর চেষ্টা করে। এসময় গাড়িটি দ্রুত পালিয়ে যাওয়ার সময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা গাড়িটি ফেলে র‌্যাবকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যওয়ার চেষ্টা করলে র‌্যাবও পাল্টা গুলি চালায়। অন্যরা পালিয়ে গেলেও এসময় মাদক ব্যবসায়ী মঞ্জু গুলিবিদ্ধ হয়। র‌্যাব তাকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

র‌্যাব ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, সাত রাউন্ড গুলি, পাঁচটি খালি খোসা ও দশ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।

নিহত ব্যক্তির নাম মঞ্জুরুল আলম মঞ্জু বলে র‌্যাব নিশ্চিত করেছে। মঞ্জু চট্রগ্রামের সাত কানিয়ার মৃত হাজী আব্দুল করিমের ছেলে। এরপর তাকে পাঁচ লাখ পিস ইয়াবাসহ আটক করেছে র‌্যাব। মঞ্জু স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার নামে বিভিন্ন স্থানে একাধিক মাদক মামলা রয়েছে।

৩ মন্তব্য
  1. Ratan Devashish বলেছেন

    কানা মনজু

    1. Saiful Islam Shilpi বলেছেন

      ছিনো না..?

    2. Ratan Devashish বলেছেন

      বড় ইয়াবা কারবারি, বদির পার্টনার