অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আইনজীবি বাপ্পী খুনের ৪ আসামী ৪ দিনের রিমাণ্ডে

2
.

চট্টগ্রামের তরুণ আইনজীবী ওমর ফারুক বাপ্পীর নৃশংস্ব খুনের অভিযোগে গ্রেফতার হওয়া তার কথিত স্ত্রী রাশেদাসহ ৬ আসামীর  মধ্যে চারজনের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালাত।

আজ মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম মেট্টোপলিটন ম্যাজিষ্ট্রেট (৬ ষ্ঠ) মেহেনাত রহমান এ রিমাণ্ড মঞ্জুর করেন।

এদিকে দুপুরে ৪ আসামীকে পুলিশ আদালত কক্ষে নেয়ার সাথে সাথে সহকামী হত্যার আসামীদের দেখে বিক্ষুব্ধ হয়ে উঠে সাধারণ আইনজীবিরা। এসময় তারা শ্লোগান দিয়ে আসামীদের উপর হামলার চেষ্টা চালায়। কিন্তু পুলিশের বেষ্টনী এবং প্রতিরোধে হামলা করতে পারে নি। পরে অবশ্য আইনজীবি সমিতির নেতা এডভোকেট ইফতেখার সাইমুম ও সমিতির সভাপতি সাধারণ সম্পাদক আইনজীবিদের নিয়ন্ত্রণ করেন।

রিমাণ্ডে নেয়া ৪ আসামী হলেন- বাপ্পীর কথিত স্ত্রী রাশেদা বেগম (২৭) হুমায়ূন রশীদ (২৮), মো.পারভেজ প্রকাশ আলী এবং জাকির হোসেন প্রকাশ মোল্লা জাকির (৩৫)।

আদালতে দায়িত্বে থাকা সিএমপি এসি (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী রিমাণ্ডের বিষয়টি পাঠক ডট নিউজকে নিশ্চিত করেছেন।

আদালতে ৬ আসামী।

এর আগে সকালে তাদের আদালতে হাজির করে মামলার তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করে। আদালত বাদীর আইনজীবির বক্তব্য শুনে ৪ দিনের রিমাণ্ড মঞ্জুর করেন বলে জানান পিবিআই এর পরিদর্শক (মেট্রো) সন্তোষ কুমার চাকমা।

এ ছাড়া গ্রেফতারকৃত বাকী দুজন হত্যাকাণ্ডের দায় স্বীকার আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিতে রাজী হওয়ায় তাদের জবানবন্দি নেয়া হচ্ছে বলে আদালত সুত্রে জানাগেছে।

উল্লেখ্য গত শনিবার সকালে আইনজীবি মো. ওমর ফারুক বাপ্পীর লাশ উদ্ধার করে পুলিশ নগরীর বাকলিয়ার বড় মিয়া মসজিদের সামনে একটি ভবনের নীচ তলা থেকে। তার হাত-পা ও মুখ বাধাছিল। এবং পুরুষাঙ্গ কাটা ছিল। ও্ই রাতে এই ঘটনায় বাপ্পীর বাবা বাদি হয়ে নগরীর চকবাজার থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ সোমবার কুমিল্লা ও চট্টগ্রামের ইপিজেড এলাকায় অভিযান চালিয়ে খুনের সাথে জড়িত রাশেদাসহ ৬ জনকে গ্রেফতার করে।

*গোপন বিয়ে স্বীকৃতি না পেয়ে আইনজীবি বাপ্পীকে হত্যা করে রাশেদা

 

২ মন্তব্য
  1. True Liberal News বলেছেন

    LIKE our page help True Liberal News go viral goo.gl/E1pO0e 🙂

  2. সহিদুল ইসলাম বলেছেন

    নাইকা তো ১০০% হেজাবি 😛