অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সাতকানিয়ায় ৬১মামলার আসামী জামায়াত কর্মী রফিক গ্রেফতার

1
.

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা জামায়াত কর্মী মো. রফিক (৩৪) কে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার ছদহা ইউনিয়ন থেকে রফিক গ্রেফতার করা হয়েছে বলে জানায় সাতকানিয়া থানা পুলিশ। পুলিশের দাবী জামাতের এ কর্মীর বিরুদ্ধে সাতকানিয়া থানায় বিভিন্ন অভিযোগে ৬১টি মামলা রয়েছে।

গ্রেফতারকৃত রফিক সাতকানিয়া থানার তালিকাভুক্ত সন্ত্রাসী বলে পুলিশ জানিয়েছে।

সাতকানিয়া থানার ওসি রফিকুল ইসলাম বলেন, ২০১৩-১৪ সালে জাতীয় নির্বাচনের আগে ও পরে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছিল রফিক। তার বিরুদ্ধে খুন-সন্ত্রাস সৃষ্টির পাশাপাশি পুলিশের উপর হামলার মামলাও রয়েছে।

দশম সংসদ নির্বাচনের আগে-পরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সাতকানিয়া উপজেলায় ব্যাপক তাণ্ডব চালিয়েছিল জামায়াত-শিবির কর্মীরা। তখন পেট্রোল বোমায় ট্রাক চালক, যাত্রী নিহত হয়েছিল, আহত হয়েছিল এক বিদেশি।

ওসি রফিকুল বলেন, ওই সব সন্ত্রাসী কর্মকাণ্ডের নেতৃত্বে ছিল রফিক। তার বিরুদ্ধে পুলিশের ওপর হামলা, হত্যাসহ অন্তত ৬১টি মামলা আছে।

এর আগে চলতি বছরের ০৭ জুন রাতে উপজেলার ছদাহা ইউনিয়নের টাইম ক্যাফে রেঁস্তোরা নামক স্থান থেকে তাকে একবার গ্রেফতার করা হয়েছিল। রফিক ছদাহা ইউনিয়নের আফজলনগর মুহুরী পাড়ার আবু ছৈয়দ এর ছেলে।

১ টি মন্তব্য
  1. Masud Mahmud বলেছেন

    Saiful Islam Shilpi এতো বড় সন্ত্রাসীর কিন্তু একটা পা নাই….!!! তাও আবার আড়াই বছর আগে পুলিশের গুলিতে…. ইতিমধ্যে ৩৬ মাস জেল খেটে আসছে….!!!